BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আলিয়া-রণবীরের বিয়েতে এলাহি আয়োজন, জানেন অতিথি তালিকায় রয়েছে কাদের নাম?

Published by: Akash Misra |    Posted: April 5, 2022 9:36 pm|    Updated: April 5, 2022 9:58 pm

Ranbir Kapoor and Alia Bhatt wedding guest list | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৭ এপ্রিলই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের সব চর্চিত জুটি রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। খবর অনুযায়ী, রণবীর কাপুরের পৈতৃক বাড়ি অর্থাৎ আর কে হাউসেই বসবে আলিয়া ও রণবীরের বিয়ের আসর। বিয়েতে কী পরবেন এই জুটি, তা নিয়েও নানা জল্পনা। শোনা যাচ্ছে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সাজবেন আলিয়া ও রণবীর!

গোটা বলিউডে যখন রণবীর ও আলিয়ার বিয়ে নানা শোরগোল। ঠিক তখনই ফাঁস হল এই বিয়ের অতিথিদের তালিকা। কে কে আসছেন রণবীর ও আলিয়ার ঝলমলে বিয়েতে?

রণবীর কাপুর ও আলিয়া ভাটের গোটা পরিবারই তারকাখচিত। তাই রণবীরের তরফ থেকে করিনা, করিশ্মা তো থাকছেনই। তেমনি থাকছেন সইফ আলি খান। ছোট ভাইকে নিয়ে হাজির থাকবে তৈমুর আলি খানও। অবশ্যই থাকবেন আলিয়ার দিদি পূজা ভাট, সাহিন ভাট ও আলিয়ার মা সোনি রাজদান। আর ইন্ডাস্ট্রি? খবর অনুযায়ী, অতিথিদের তালিকায় রয়েছেন জোয়া আখতার, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রা, সঞ্জয়লীলা বনশালি, করণ জোহর, মাসাবা গুপ্তা, বরুণ ধাওয়ান, আয়ান মুখোপাধ্যায়ের মতো তারকারা। শোনা যাচ্ছে, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নাকি আলিয়া ও রণবীরের গায়ে হলুদ অনুষ্ঠান থেকেই হাজির থাকবেন। অন্যদিকে শোনা গিয়েছে, রণবীরের ব্যাচেলার পার্টিতে থাকতে পারেন শাহরুখ, সলমনরাও। তবে ক্যাটরিনার নাম কিন্তু অতিথিদের তালিকা থেকে একেবারেই গায়েব! গুঞ্জনে রয়েছে, রণবীর নিমন্ত্রণ করলেও, ক্যাট নাকি রণবীরের বিয়েতে যাবেনই না! 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

[আরও পড়ুন: ‘সমালোচনা নয়, শ্রীলঙ্কার পাশে থাকুন!’ বিশ্ববাসীর কাছে আবেদন অভিনেত্রী জ্যাকলিনের]

এরই মধ্যে আবার রণবীর এবং রণধীর কাপুরের মনোমালিন্যের খবর পাওয়া যাচ্ছে। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে এই ঘটনার উল্লেখ করেন ঋষিপুত্র রণবীর কাপুর জানান, ”জেঠু রণধীর ডিমেনশিয়ার আক্রান্ত। ইদানীং রণধীর সব কিছু ভুলে যাচ্ছেন। এমনকী, ভাই ঋষি কাপুর যে মারা গিয়েছেন, সেটাও ভুলে গিয়েছেন।” রণবীরের এই মন্তব্যকে ফুৎকারে উড়িয়ে রণধীর আবার বলেন, ”রণবীর যা খুশি বলতে পারে, এটা একেবারেই ওর ব্যাপার। তবে আমি ডিমেনশিয়ায় আক্রান্ত নই। এমনকী, ছবি দেখে ঋষির খোঁজও করিনি।” রণবীরের বিয়ে সম্পর্কে তিনি কিছু জানেন না বলেও নাকি মন্তব্য করেছেন।

[আরও পড়ুন: ‘আমিই সেরা’, শাহরুখ-প্রিয়াঙ্কাদের ‘ব্যর্থ সঞ্চালক’ বলে কটাক্ষ কঙ্গনার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে