Advertisement
Advertisement
Ranbir Kapoor

‘চরণ ধরিতে দিও গো’, ভরা কনসার্টে অরিজিতের পা ছুঁয়ে প্রণাম রণবীর কাপুরের, তারপর?

বুকে টানলেন বঙ্গসন্তান! ভাইরাল অরিজিৎ-রণবীরের 'ভাইচারা'র ভিডিও।

Ranbir Kapoor bows to Arijit Singh, dances at concert | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:November 5, 2023 7:14 pm
  • Updated:November 5, 2023 7:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা টালবাহানার পর শেষমেশ চণ্ডীগড়ে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) কনসার্ট হল। আর সেই অনুষ্ঠানেই হাজির হয়েছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। অরিজিতের কনসার্টে জনসমক্ষেই যেভাবে ধরা দিলেন ‘অ্যানিমেল’ অভিনেতা, এর আগে সম্ভবত এমন অবতারে দেখা যায়নি তাঁকে। আর সেই কনসার্টের মুহূর্তেরাই এখন নেটপাড়ায় রাজত্ব করছে।

অরিজিৎ সিং। একেবারে মাটির মানুষ। দেশের এক নম্বর গায়ক হয়েও সেলেবসুবো হাবভাবের লেশমাত্র নেই! মুম্বইয়ের বিলাসবহুল ফ্ল্যাট ছেড়ে থাকেন জন্মভূমি মুর্শিদাবাদে। আর সেই বঙ্গসন্তানের কাছেই ভরা কনসার্টে মাথা নোয়ালেন ‘কাপুরনন্দন’ রণবীর। মঞ্চে প্রবেশ করেই অরিজিৎ সিংয়ের পা ছুঁয়ে প্রণাম করলেন। আর তৎক্ষণাৎ বলিউড অভিনেতাকে বুকে টেনে নিলেন গায়ক। সেই বিরল মুহূর্ত ক্যামেরাবন্দি করে নেটপাড়ায় ছড়িয়ে দিয়েছেন উপস্থিত দর্শকরা।

Advertisement

প্রসঙ্গত, একাধিক ছবিতে রণবীর কাপুরের কণ্ঠ হয়ে উঠেছেন অরিজিৎ সিং। চণ্ডীগড়ের কনসার্টে এদিন সেই জনপ্রিয় গানগুলিই গাইলেন গায়ক। আর তার সঙ্গে তাল মিলিয়ে মঞ্চে নাচ করতে দেখা গেল ‘অ্যানিমেল’ অভিনেতাকে। সেই তালিকায় ‘চন্না মেরেয়া’, ‘ইলাহি’, ‘দেবা দেবা’, ‘সাতরঙ্গা’র মতো গানগুলিও রয়েছে। উল্লেখ্য, এই অভিনেতা-গায়ক যখনই জুটি বেঁধেছে তখনই মর্মস্পর্শী গান উপহার পেয়েছেন শ্রোতারা। এবার ‘অ্যানিমেল’ ছবিতেও যে তার অন্যথা হবে না, বলাই বাহুল্য।

Advertisement

[আরও পড়ুন: ‘নিজের জন্মদিনে নিজেকে সেরা উপহার তোমার’, সেঞ্চুরি করতেই ‘বিরাট-বার্তা’ অনুষ্কার]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ranbir Kapoor Universe (@ranbirkapooruniverse)

প্রসঙ্গত, অরিজিৎ সিং এবং রণবীর কাপুরকে এত কাছ থেকে পেয়ে অনুরাগীদের উল্লাস ছিল দেখার মতো। তবে অটোগ্রাফ আর ছবি তোলার ঘনঘটা দেখে বিরক্ত হয়ে যান অরিজিৎ। এরপরই ভক্তদের উদ্দেশে তাঁকে বলতে শোনা যায়, “এই কাজ তো আমি করতে আসিনি…।” আসলে তিনি বরাবরই স্পষ্টভাষী। চণ্ডীগড়ের শোয়েও তার অন্যথা হয়নি। মুহুর্মুহূ অটোগ্রাফ নেওয়ার ভিড় দেখে প্রায় বিরক্ত হয়ে যান অরিজিৎ সিং।

[আরও পড়ুন: ‘হাহাকারের ইডেনে টিকিট নিয়ে মোচ্ছব!’, ম্যাচ দেখতে গিয়ে আক্রমণের মুখে যশ-নুসরত, নীল-তৃণা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ