Advertisement
Advertisement
Ranbir Kapoor

‘আলিয়া কোথায়?’, ৬ কোটির গাড়িতে ভক্তরা হামলে পড়তেই রেগে কাঁই রণবীর

স্ত্রীকে বাড়িতে রেখেও শান্তি নেই রণবীর কাপুরের?

Ranbir Kapoor Gets Irked as fans run after his new Rs 6 crore Bentley, Watch
Published by: Sandipta Bhanja
  • Posted:April 8, 2024 12:39 pm
  • Updated:April 8, 2024 12:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক আগেই মুম্বইয়ের রাস্তায় ৬ কোটির গাড়ি নিয়ে বেরিয়ে শোরগোল ফেলে দিয়েছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। নীল রঙের ‘বেন্টলি কন্টিনেন্টাল জিটি ভিএইট’ কিনেছেন তিনি। যে গাড়ির অন রোড দাম প্রায় ৬ কোটি টাকা। আর এক্স শোরুম প্রাইজ ৫.২ কোটি। বিটাউনে বর্তমানে কাপুরনন্দনের নতুন গাড়ি নিয়ে বেশ চর্চা। এবার সেই গাড়ির উপর ভক্তরা হামলে পড়তেই রেগে আগুন রণবীর কাপুর!

রবিবাসরীয় সন্ধেয় বাড়ি থেকে নতুন গাড়িটা নিয়ে বেরিয়েছিলেন সবে! আর বলিউড সুপারস্টারকে দেখামাত্রই ছেঁকে ধরেন অনুরাগীরা। পকেট থেকে ফোন বের করে ছবি তোলা শুরু করেন প্রায় গাড়ির উপর হামলে পড়ে। আর অনুরাগী এবং ফটোশিকারিদের সেসব কাণ্ড-কারখানা দেখেই বেজা চটে গেলেন রণবীর। গাড়ির ভিতরে চালকের পাশের আসনে বসেছিলেন তিনি। অভিনেতার চোখেমুখেই বিরক্তি প্রকাশ পায়। সেই মুহূর্তও ক্যামেরাবন্দি হয়ে যায় স্বাভাবিকভাবেই। উৎসুক জনতার ভিড় আবার আলিয়া ভাটকেও খুঁজতে থাকে গাড়ির ভিতর। সেই ভিডিও নেটপাড়ায় ছড়িয়ে পড়তেই রণবীর ভক্তদের রসিকতা- ‘স্ত্রীকে বাড়িতে রেখেও শান্তি নেই!’

Advertisement

[আরও পড়ুন: ‘আমি গর্বিত হিন্দু, গোমাংস ছুঁই না’, কংগ্রেসের কটাক্ষের পালটা ‘রণংদেহি’ কঙ্গনা]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisement

রণবীর কাপুরের (Ranbir Kapoor) ফিল্মি কেরিয়ারে বেশ সুসময় চলছে। তেইশের ডিসেম্বরে ব্লকবাস্টার ‘অ্যানিম্যাল’ উপহার দেওয়ার পর এবার ‘রাম’ হওয়ার জন্য কড়া হোমওয়ার্কের মধ্যে রয়েছেন অভিনেতা। কাজের অবসরে তাঁর সময় কাটে মেয়ে রাহাকে নিয়ে। আগের তুলনায় রণবীর যে বর্তমানে অনেক বেশি ‘ফ্যামিলি ম্যান’, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। ওদিকে ‘কৃষ্ণারাজ’ ম্যানসনের কাজ নিয়েও ব্যস্ত রণবীর। এসবের মাঝেই বলিউড সুপারস্টারের বড় চমক নতুন গাড়ি। সদ্য ‘রামায়ণ’-এর শুটিং শুরু করেছেন। আর তার প্রাক্কালেই ৬ কোটি টাকার গাড়ি কিনে ফেলেছেন রণবীর কাপুর। বুধবার সেই বিলাসবহুল ‘রথে’ চড়েই স্ত্রী আলিয়া ভাটকে নিয়ে বেরিয়েছিলেন। রবিবার একা বেরতেই এমন কাণ্ড!

[আরও পড়ুন: বিজেপির প্রার্থী হয়েই ৩ কোটির গাড়ি কিনলেন কঙ্গনা, ‘হাঁ’ করে দেখল মুম্বই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ