১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘দিন দিন মোটা হয়ে যাচ্ছে!’ হবু মা আলিয়ার ওজন নিয়ে কটাক্ষ, নেটিজেনদের রোষানলে রণবীর

Published by: Akash Misra |    Posted: August 19, 2022 5:35 pm|    Updated: August 19, 2022 5:35 pm

Ranbir Kapoor Joked about alia Bhat goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একী বলে ফেললেন রণবীর কাপুর। নিজের স্ত্রীকে নিয়ে এমনটা কেউ বলেন নাকি! নেটপাড়ায় রণবীরকে নিয়ে একেবারে ছ্যাঁ ছ্যাঁ পড়ে গেল। নেটিজেনরা তো ভাবতেই পারছেন না, রণবীরের মুখ থেকে এরকম কথা বের হতে পারে।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারেই ব্যস্ত রয়েছেন আলিয়া (Alia Bhatt) ও রণবীর (Ranbir Kapoor)। আর প্রচারের ফাঁকে টুক করে আলিয়ার ওজন বৃদ্ধি নিয়ে রসিকতা করে ফেললেন রণবীর। মাতৃত্ব নিয়ে আলিয়াকে প্রশ্ন করতেই, আলিয়ার কথার মাঝেই ফোড়ন কাটেন রণবীর। টুক করে বলে ফেলেন, ‘একজন তো দিন দিন ছড়িয়ে পড়ছে।’ রণবীরের এই মন্তব্য আলিয়া হেসে উড়িয়ে দিলেও, নেটিজেনরা কিন্তু ক্ষেপে লাল। রণবীরকে তাঁরা পাষাণ হৃদয় বলেই ব্যাখা করছেন। শুধু তাই নয়, অনেকে তো বলেই ফেলেছেন রণবীর মোটেই ভাল বাবা হবেন না!

[আরও পড়ুন: ফের চমক দিলেন সলমন, লাদাখ থেকে শেয়ার করলেন ‘কভি ইদ কভি দিওলায়ি’র নতুন লুক ]

বলিউডের বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ঘোষণা করা হয়েছিল ২০১৪ সালে। ঠিক হয় অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। পরে ২০১৭ সালে প্রযোজক করণ জোহর জানান, ট্রিলজি হিসেবে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করা হবে। সেই মতো ২০১৮ সালে ছবির শুটিং শুরু করেন অয়ন।

বেনারসের পাশাপাশি বুলগেরিয়াতেও ‘ব্রহ্মাস্ত্র’র (Brahmastra) শুটিং হয়েছে। সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং নাগার্জুনের মতো তারকা। ছবিতে রণবীরের চরিত্রের নাম শিব। আর আলিয়া অভিনয় করেছেন ইশার চরিত্রে। আর পাঁচটা সাধারণ মানুষের মতো নয় শিব। অলৌকিক ক্ষমতা রয়েছে তার। আগুনে পোড়ে না তার শরীর। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তর লুকিয়ে ক্ষিতি, অপ, তেজ, মরুৎ, ব্যোমের মতো পঞ্চভূতের রহস্যে।

[আরও পড়ুন: ‘আমার স্বামী যোদ্ধা, মৃত্যুর সঙ্গে লড়াই করছে’, রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে