৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত বলিউড তারকা রণবীর কাপুর! সোশ্যাল মিডিয়ায় জানালেন মা নীতু

Published by: Biswadip Dey |    Posted: March 9, 2021 12:30 pm|    Updated: March 9, 2021 12:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন বলিউড তারকা রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাঁর মা নীতু কাপুর (Neetu Kapoor) ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ছেলের অসুস্থতার খবর সকলকে জানিয়েছেন। প্রসঙ্গত, গত বছরের শেষদিকে কোভিড পজিটিভ হয়েছিলেন নীতুও।

আগে থেকেই গুঞ্জন ছিল। কিন্তু মুখ খোলেনি কাপুর পরিবার। অবশেষে আজ সকালেই বিষয়টি নিশ্চিত করেছেন নীতু সিং। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ”আপনাদের শুভেচ্ছা ও উদ্বেগের জন্য ধন্যবাদ। রণবীর কোভিড-১৯ পজিটিভ। ওর চিকিৎসা চলছে। ও তাড়াতাড়ি সেরে উঠছে। এই মুহূর্তে বাড়িতে সেলফ কোয়ারান্টাইনে রয়েছে ও। সমস্ত সাবধানতা মেনে চলছে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

[আরও পড়ুন: ‘বুক চিরে লেখা আছে মমতা ব্যানার্জি’, নারীদিবসের মঞ্চে নজর কাড়ল জুনের স্লোগান]

রণবীরের কাকা রণধীর কাপুর (Randhir Kapoor) এর আগে ভাইপোর শারীরিক অসুস্থতার বিষয়টি স্বীকার করেছিলেন। তবে শহরে না থাকার কারণে তিনি বলতে পারেননি রণবীরের ঠিক কী হয়েছে। বর্ষীয়ান অভিনেতা জানান, ”আমি জানি ও ভাল নেই। কিন্তু নিশ্চিত নই ওর ঠিক কী হয়েছে। আমি শহরে নেই।”
এর আগে ‘যুগ যুগ জিও’ নামের একটি ছবির শুটিং করার সময় রণবীরের মা নীতু সিং করোনা আক্রান্ত হয়েছিলেন। ছবিতে তাঁর সহ-অভিনেতা বরুণ ধাওয়ানও কোভিড পজিটিভ হন। পরে নীতু-কন্যা ঋদ্ধিমা ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানিয়েছিলেন নীতু করোনা নেগেটিভ হয়ে গিয়েছেন। এবার রণবীরের করোনায় সংক্রমিত হওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। তবে এখনও রণধীরই নন, তাঁর পরিবারের তরফে কেউই মুখ খোলেননি বিষয়টি নিয়ে।

এই মুহূর্তে একাধিক প্রোজেক্ট রয়েছে রণবীরের হাতে। বান্ধবী আলিয়ার সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজ করছেন তিনি। সেই সঙ্গে শ্রদ্ধা কাপুরের সঙ্গে কাজ করছেন ‘লাভ রঞ্জন’ নামের একটি ছবিতে। পাশাপাশি পরিণীতি চোপড়ার সঙ্গে কাজ করছেন সন্দীপ রেড্ডি পরিচালিত ‘অ্যানিম্যাল’ ছবিতে।

[আরও পড়ুন: প্রচারের সুরেই কাটল তাল! অন্য শর্ট ফিল্মের দৃশ্য ব্যবহার, বিতর্কে BJP’র ‘দিন বদলের গান’]

এদিকে মহারাষ্ট্রে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। দৈনিক সংক্রমণ পেরিয়েছে ১০ হাজারের গণ্ডি। পরিস্থিতি সামলাতে সোমবারই থানে অঞ্চলে ১৬টি হটস্পট চিহ্নিত করে সেখানে ‘আংশিক লকডাউন’ ঘোষণা করা হয়েছে। সকলকে কোভিড বিধি পালনের আরজি জানিয়েছে রাজ্য সরকার। টিকাকরণ শুরু হলেও মাস্ক পরতেই হবে জানিয়েছে প্রশাসন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement