Advertisement
Advertisement

Breaking News

Ranbir Kapoor

‘রামায়ণ’ লুক ফাঁস হতেই নয়া অবতারে রণবীর, ভাইরাল ছবি

চোখের পলকে ভোলবদল তারকার!

Ranbir Kapoor's new look at the airport amidst leaked photos from ‘Ramayana’
Published by: Suparna Majumder
  • Posted:April 28, 2024 10:24 am
  • Updated:April 28, 2024 10:24 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের পলক ফেলতে না ফেলতেই রূপ পালটে ফেললেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। এই তো রামচন্দ্রর বেশে দেখা গিয়েছিল তাঁকে। ‘রামায়ণ’-এর সেট থেকে ফাঁস হয়েছে ছবি। তাতে আবার সীতা হিসেবে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকেও দেখা গিয়েছে। সেই ছবি ভাইরাল হতে না হতেই ভোলবদল রণবীরের। বিমানবন্দরে একেবারে ভিন্ন অবতারে ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেতা।

Ranbir-1

Advertisement

কাঁধ পর্যন্ত লম্বা চুল। কপালে রাজতিলক। খালি গায়ে মেরুন-সোনালি পারের উত্তরীয়। আর তার সঙ্গে মানানসই ধুতি। ‘রামায়ণ’-এর সেটে এভাবে রামচন্দ্র হয়ে উঠেছিলেন রণবীর। তাঁর পাশে সীতা হিসেবে সাই পল্লবীর মুখে ছিল স্মিত হাসি। সেই ছবি এখনও নেটপাড়ায় রাজত্ব করছে। রয়েছে ট্রেন্ডিংয়ের তালিকায়। এর মধ্যেই আবার রণবীরের নয়া লুক ভাইরাল।

Advertisement

Ranbir-2

[আরও পড়ুন: সলমনের আরও নিরাপত্তা চাই, কঙ্গনাকে বিঁধে মোদির কাছে বিশেষ আবদার রাখি সাওয়ান্তের]

এদিন কালো পোশাক পরে বিমানবন্দরের সামনে গাড়ি থেকে নামের রণবীর। দেখা যায় অভিনেতার মাথার চুল ছোট করে ছাঁটা। দুকানের পাশ দিয়ে চুল প্রায় নেই বললেই চলে। নতুন এই লুকে তারকার দিক থেকে চোখ ফেরানোই দায়, এমনই মত অনুরাগীদের। অনেকে আবার এর জন্য ‘অ্যানিম্যাল’ কানেকশন খুঁজে পাচ্ছেন। ঠিক যেন আব্রারের ভাই আজিজের লুকে দেখা যাচ্ছে রণবীরকে। তাহলে ‘অ্যানিম্যাল পার্ক’-এর প্রস্তুতি শুরু? এমন প্রশ্ন উঠছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ETimes (@etimes)

যদিও সূত্রের খবর মানলে, রণবীরের আগামী ডেটগুলি নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবির জন্যই দেওয়া। রামের চরিত্রে অভিনয় করার জন্য নাকি অনেকদিন ধরেই মাছ-মাংস খাওয়া ছেড়ে দিয়েছেন রণবীর। তার মধ্যেই চলছে কড়া শরীরচর্চা। যাতে এই চরিত্রে নিজেকে মানিয়ে নিতে পারেন তার জন্য তিরন্দাজিও শিখেছেন রণবীর। 

[আরও পড়ুন: মুখে বাড়তি লোমের জন্য ট্রোলড! মোক্ষম জবাব দিল দশম শ্রেণির পরীক্ষায় প্রথম হওয়া কিশোরী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ