BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সলমনের ছবির সেটে গুরুতর জখম রণদীপ হুডা, আপাতত শুটিং থেকে বিরতি

Published by: Sandipta Bhanja |    Posted: March 8, 2020 5:30 pm|    Updated: March 8, 2020 5:30 pm

Randeep Hooda gets injured on the sets of 'Radhe'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানের ‘রাঁধে’র শুটিং চলছিল। অ্যাকশন সিকোয়েন্স, সেখানেই এক গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন রণদীপ হুডা। সূত্রের খবর, হাঁটুতে জোর চোট পেয়েছেন বলিউড অভিনেতা। যার জেরে হাঁটুর হাড় সরে গিয়েছে। তাই আপাতত চিকিৎসকের পরামর্শে দিন কয়েকের জন্য বিরতি নিয়েছেন শুটিং থেকে।

রণদীপ অবশ্য নিজেই ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ফটো শেয়ার করে ‘রাঁধে’র সেটে চোট পাওয়ার খবর জানিয়েছেন অনুরাগীদের। বলেছেন, “আমার হাঁটুর হাড় সরে গিয়েছে। সেটাই ঠিক করার চেষ্টায় রয়েছি আপাতত। তবে, হাঁটুর অবস্থা খুবই খারাপ।” অভিনেতার চোট পাওয়ার খবরে শুভাকাঙ্খীরাও দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর। তবে ফের কবে থেকে শুটিং করতে পারবেন রণদীপ, সেসব কিছুই জানাননি।  

প্রসঙ্গত, সম্প্রতি ইমতিয়াজ আলি পরিচালিত লাভ আজ কাল ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। রণদীপের হাতে আপাতত বলিউড ছবির সেরকম কোনও চরিত্র না থাকলেও ইতিমধ্যেই কিন্তু হলিউড ইন্ডাস্ট্রিতে শিকে ছিঁড়েছেন তিনি। নেটফ্লিক্স অরিজিনালস ‘এক্সট্রাকশন’-এ স্ক্রিন শেয়ার ফেলেছেন হলিউডের খ্যাতনামা অভিনেতা ক্রিস হ্যামসওয়ার্থের সঙ্গে। ছবির এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবির মুখ্য ভূমিকায় ক্রিস হ্যামসওয়ার্থ। ছবিটি পরিচালনা করছেন স্যাম হারগ্রেভ। ছবির গল্প লিখেছেন জো রোসো। তিনি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর রুসো ব্রাদার্সেরই একজন।

[আরও পড়ুন: ‘তুমি জেলে ভরো, আমি দেওয়ালে লিখব’, CAA’র বিরোধিতায় গর্জে উঠলেন অনির্বাণ ভট্টাচার্য ]

নেটফ্লিক্স অরিজিনালস ‘এক্সট্রাকশন’ প্রসঙ্গে রণদীপ জানিয়েছেন, ছবিতে নাকি তাঁর প্রচুর অ্যাকশনের দৃশ্য রয়েছে। তিনিই প্রথম ভারতীয় অভিনেতা যাঁকে কিনা কোনও হলিউড ছবিতে এত অ্যাকশন করতে দেখা যাবে। এর আগে কোনও ভারতীয় অভিনেতাকে এই অবতারে দেখা যায়নি হলিউড ছবিতে। হ্যামসওয়ার্থের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও যে অসাধারণ, সেকথাও জানিয়েছেন রণদীপ। ছবিতে রণদীপের চরিত্রটি ঠিক কী? অভিনেতা বলেছেন, চিত্রনাট্যে এক মোড় ঘোরানো পর্যায়ে তাঁর চরিত্রের প্রবেশ। চরিত্রটি এক জওয়ানের। চরিত্রটির জন্য বেশ পরিশ্রম করেছেন তিনি। ১০ দিন টানা শুটিং করেছেন তাঁরা। প্রতিদিন দু’বেলা নিয়ম করে সেটে উপস্থিত হতে হত। আগামী ২৪ এপ্রিল থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ‘এক্সট্রাকশন’। 

[আরও পড়ুন: মনে নয়, বার্ধক্য আসে শরীরে, বেঁচে থাকার ‘টনিক’ আনছেন দেব-পরাণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে