BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মনে নয়, বার্ধক্য আসে শরীরে, বেঁচে থাকার ‘টনিক’ আনছেন দেব-পরাণ

Published by: Sandipta Bhanja |    Posted: March 8, 2020 3:09 pm|    Updated: March 8, 2020 3:09 pm

Dev, Paran Bandyopadhyay starrer 'Tonic' teaser released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরমের ছুটিতে সম্পর্কের অসুখ করলেও ‘কুছ পরোয়া নেহি…!’ কারণ, আট থেকে আশি সকলের জন্য আসছে ‘টনিক’! সঙ্গী পরাণ বন্দ্যোপাধ্যায়। বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি ‘টনিক’ দেবকে নিয়ে বেড়াতে গেলেন পাহাড়ে। রিভার ব়্যাফটিং করলেন। পাল্লা দিয়ে সাইকেল চালালেন। বুঝিয়ে দিলেন যে বয়স বাড়ে শরীরের, মনের নয়। আসলে বৃদ্ধ বয়সে সবারই বোধহয় এরকম একটা টনিকের দরকার হয়, সেটাই অক্ষরে অক্ষরে বুঝিয়ে দিল দেবের ‘টনিক’-এর টিজার।

রবিবার, ৮ মার্চ প্রকাশ্যে এল ‘টনিক’-এর ঝলক। সেখানেই দেব এবং পরাণ বন্দ্যোপাধ্যায়কে দেখা গেল খোশ মেজাজে। পাহাড়ি রাস্তা, ঝরণা, নদী আর এক বৃদ্ধের একাকীত্বকে কীভাবে তাঁর জীবন থেকে মুচ্ছে দিচ্ছে ‘সিরাপ’, থুড়ি ‘টনিক’ দেব, তারই এক টুকরো চিত্র দেখা গেল টিজারে। এর আগে অবশ্য সাঁঝবাতিতেও বৃদ্ধ ছানা দাদুর (সৌমিত্র) সঙ্গে ‘চাঁদু’ দেবের রসায়ন মন কেড়েছিল দর্শকের। কিন্তু ‘টনিক’ ছবিতে যে একটা চনমনে, ফ্রেশ রসায়ন দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় এবং দেবের মধ্যে, তার ইঙ্গিত মিলল টিজারেই। নেপথ্যে পরিচালক অভিজিৎ সেন। এই ছবি দিয়েই টলিউডে পরিচালক হিসেবে শিকে ছিঁড়ছে অভিজিতের। 

[আরও পড়ুন: নারী দিবসে হইচইয়ে আসছে রূপাঞ্জনার ‘পালক’, অভিনেত্রী এখন প্রযোজকও]

গল্পটা কীরকম? এক বৃদ্ধ বাবা আর ছেলের গল্প। যে সম্পর্ক তিক্ততাপূর্ণ। ছেলের অহমবোধ কিংবা আত্মকেন্দ্রিক স্বভাবই সেই বাবা-ছেলের রসায়নকে তিক্ত করে তোলার একমাত্র কারণ। গুরুতর সমস্যার সূত্রপাত হয় বাবা-মা’র ৫০ বছরের বিবাহবার্ষিকী পালন নিয়ে। খুব কম খরচে একেবারে বুড়িছুঁই করে বৃদ্ধ বাবা-মা’র বিবাহবার্ষিকী উদযাপন করার পরই নিজের বিয়ের বর্ষপূর্তি অনুষ্ঠান একেবারে ধুমধাম করে পালন করে সেই ছেলে। হাজার হোক, ছেলের এই ব্যবহারে মনোকষ্টে ভোগেন বাবা এবং মা। যে চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া। এরকমই এক তিক্ত সম্পর্কের মোড় ঘোরাতে ‘টনিক’-এর মতো কাজ করেন দেব। কীভাবে মধ্যস্থতা করে সেই সম্পর্ক ঠিক করলেন দেব? সেই প্রশ্নের উত্তর দেবে ‘টনিক’। দেবের উদ্দেশে পরাণকে বলতে শোনা গেল, “তুই যে-সে টনিক নস রে!”   

টনিক’-এর কাস্টিংয়েও খাসা চমক। দেব-পরাণ বন্দ্যোপাধ্যায় ছাড়াও ছবির অন্যতম মূল চরিত্রে অভিনয় করেছেন শকুন্তলা বড়ুয়া। রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, সুজন নীল মুখোপাধ্যায়ও। সংগীত পরিচালনার দায়িত্ব জিৎ গঙ্গোপাধ্যায়ের কাঁধে। প্রেক্ষাগৃহে ‘টনিক’ আসছে ৮মে।

[আরও পড়ুন: রোমাঞ্চে ভরপুর ‘রক্তরহস্য’র ট্রেলার, মাতৃত্বের গল্প বলতে আসছেন ‘স্বর্ণজা’ কোয়েল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে