BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

নারী দিবসে হইচইয়ে আসছে রূপাঞ্জনার ‘পালক’, অভিনেত্রী এখন প্রযোজকও

Published by: Sandipta Bhanja |    Posted: March 7, 2020 9:20 pm|    Updated: March 7, 2020 9:20 pm

Rupanjana Mitra produced and starrer short film Palak to out on Hoichoi

সন্দীপ্তা ভঞ্জ: অভিনেত্রী হওয়ার পাশাপাশি আরও এক নয়া ‘পালক’ জুড়ল রূপাঞ্জনা মিত্রর মুকুটে। কারণ, তিনি এখন প্রযোজকও। অভিনয় থেকে প্রযোজনায় আসার ইচ্ছে সাধারণত অনেক তারকারই থাকে। রূপাঞ্জনা মিত্রেরও ছিল। অবশেষে হল সেই ইচ্ছেপূরণ। তৈরি করে ফেললেন একটি ছবি। তবে এখনই বড়পর্দার কথা ভাবছেন না। তাই ওয়েব প্ল্যাটফর্মের জন্য একটা স্বল্প দৈর্ঘ্যের ছবির প্রযোজনা করলেন তাঁর ফেদার হ্যাটস এন্টারটেইনমেন্টের ব্যানারে। শর্ট ফিল্মের নাম ‘পালক’।

‘পালক’, অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র প্রযোজিত প্রথম ছবি। আগামীকাল অর্থাৎ রবিবার থেকেই হইচই ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হবে ‘পালক’-এর। প্রযোজকের ভূমিকার পাশাপাশি ছবির মুখ্য চরিত্রে অভিনয়ও করেছেন। বিপরীতে শাশ্বত চট্টোপাধ্যায়। এই প্রথম যদিও শাশ্বতর সঙ্গে জুটি বাঁধেননি রূপাঞ্জনা। এর আগেও একাধিক টেলি ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাশ্বত-রূপাঞ্জনা, জানালেন নিজেই। পরিচালনা করেছেন রাতুল মুখোপাধ্যায়। বিভিন্ন আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে ঘুরে ইতিমধ্যেই ১০টি পুরস্কার জিতে নিয়েছে এই ছবি। ‘পালক’-এর সংগীতের দায়িত্বে দেবজ্যেতি মিশ্র। অতঃপর গল্প বলার পাশাপাশি মিউজিকও যে একটা অন্যরকম ক্যারেক্টার হয়ে উঠবে এই ছবিতে তা আন্দাজ করাই যায়।

[আরও পড়ুন: রোমাঞ্চে ভরপুর ‘রক্তরহস্য’র ট্রেলার, মাতৃত্বের গল্প বলতে আসছেন ‘স্বর্ণজা’ কোয়েল]

‘পালক’-এর গল্পটা কীরকম? ছবিতে রূপাঞ্জনা মিত্রের চরিত্রের নাম অনুপমা। স্বামীর সঙ্গে যার বিচ্ছেদ হয়েছে। বিচ্ছেদের পর ছোটবেলার বন্ধুও তার থেকে মুখ ফিরিয়ে নেয়। পরবর্তীতে শৈশবের সেই কাছের বন্ধুও তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করে। এরপরই ভীষণরকম অবসাদে ভুগতে শুরু করে অনুপমা। তার মনে হয়, জীবনে আর কিছুই বাকি নেই। সব শেষ। অতঃপর নিজেকে শেষ করে ফেলার সিদ্ধান্ত নেয় অনুপমা। কিন্তু যেদিন সে মনস্থির করে, ঠিক তার পরের দিনই হটাৎ এক ব্যক্তির সঙ্গে দেখা হয় তার। এরপরই মোড় ঘোরে গল্পের। সেই ব্যক্তির সঙ্গে আলাপ হওয়ার পর কি অনুপমা তার সিদ্ধান্ত নিয়ে অনুতপ্ত হবে? সে কি নিজের জীবনকে আরেকটা সুযোগ দেওয়ার কথা ভাববে? অনুপমার সিদ্ধান্ত জানতে হলে চোখ রাখতে হবে হইচইয়ের পর্দায়। ৮ মার্চ, আন্তর্জাতিক নারী দিবসেই হইচইয়ের প্ল্যাটফর্মে আসছে রূপাঞ্জনা মিত্র অভিনীত ‘পালক’।  

[আরও পড়ুন: পৌরহিত্য-পিরিয়ডস নিয়ে প্রথাগত বিশ্বাসে কুঠারাঘাত শবরী ঋতাভরীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement