BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রোমাঞ্চে ভরপুর ‘রক্তরহস্য’র ট্রেলার, মাতৃত্বের গল্প বলতে আসছেন ‘স্বর্ণজা’ কোয়েল

Published by: Sandipta Bhanja |    Posted: March 7, 2020 7:34 pm|    Updated: March 7, 2020 7:51 pm

Koel Mallick starrer Rawkto Rawhoshyo trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিতিন মাসির পর আবারও রণংদেহী অবতারে কোয়েল মল্লিক। নেপথ্যে ‘রক্তরহস্য’। আন্তর্জাতিক নারী দিবসের আগের দিনই সব মা’দের কুর্নিশ জানিয়ে প্রকাশ্যে এল পরিচালক সৌকর্য ঘোষালের ‘রক্তরহস্য’র ট্রেলার। যার পরতে পরতে রয়েছে রহস্য, রোমাঞ্চের স্বাদ।

স্বর্ণজা, পেশায় রেডিও জকি। যে ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল মল্লিক। মনের দিক থেকে নরম হলেও কাঠিন্যের চাদরে নিজেকে মুড়ে রেখেছেন। ভীষণই পরোপকারী মেয়ে আদতে। চেনা হোক কিংবা অচেনা, কারও সমস্যা শুনলেই আগেভাগে সাহায্যের হাত বাড়িয়ে দেন। এরকমই একজন প্রাণোচ্ছ্বল যুবতীর সঙ্গে ঘটে যায় একটি অপ্রত্যাশিত ঘটনা। হঠাৎই একদিন তাঁর রেডিও শোয়ের মাঝে এক অচেনা নম্বর থেকে ফোন আসে তাঁর কাছে। এক শিশুর গলায় শোনা যায়, ‘আমি ভগবানের কাছে চিঠি পাঠাতে চাই।’ রেডিও শোতে সাধারণত অনেকেই অনেকরকম আবদার রাখেন মনের বার্তা কাছের মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য। কিন্তু এক শিশুর কাছ থেকে এধরনের বায়না শুনে অবাকই হয়ে যান স্বর্ণজা। তারপর থেকে আচমকাই বদলে যায় স্বর্ণজার জীবন। আর ঠিক সেখানেই ঘোরে গল্পের মোড়। চুরি হয়ে যায় স্বর্ণজার সন্তান। যাকে পাওয়ার জন্য যে কোনও পরিস্থিতির সম্মুখীন হতেই বাদ রাখেন না স্বর্ণজা। তারপর? স্বর্ণজা কি ফিরে পাবে তাঁর সন্তানকে? জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী এপ্রিল অবধি। কারণ সেই মাসেরই ১০ তারিখে মুক্তি পাচ্ছে ‘রক্তরহস্য’।

[আরও পড়ুন: সংসদীয় কাজের জন্য ‘তুমি অনন্যা’ পুরস্কার পেলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান]

‘রক্তরহস্য’ আদতে এক ইমোশনাল মেয়ের জার্নি।  অদ্ভুত রহস্য-ধাঁধা ঘিরে ধরে যার জীবনকে। সেই রহস্যের জট খুলতে খুলতেই এগিয়ে যায় গল্প। কোয়েল যে এই ছবিতেও দর্শকদের নিরাশ করবেন না তার ইঙ্গিত মিলল ‘রক্তরহস্য’র রহস্য, রোমাঞ্চে মোড়া ট্রেলার দেখে। প্রসঙ্গত, কোয়েল মল্লিকের পাশাপাশি ট্রেলারে ঋতব্রত মুখোপাধ্যায় এবং চন্দন রায় সান্যালকেও দেখা গেল।  

[আরও পড়ুন: প্রথম কোনও ছবিতে শুধুই মহিলা কণ্ঠের গান, কী বলছেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র গায়িকারা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে