১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কড়া চ্যালেঞ্জের মুখে রানি ও সইফ, ‘Bunty Aur Babli 2’র ট্রেলারেই চমক

Published by: Akash Misra |    Posted: October 25, 2021 3:48 pm|    Updated: October 25, 2021 3:49 pm

Rani Mukerji and Saif Ali Khan Starrer Bunty Aur Babli 2 Trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০৫ সালে মুক্তি পেয়েছিল অভিষেক বচ্চন ও রানি মুখোপাধ্য়ায় (Rani Mukerji ) অভিনীত ছবি ‘বান্টি অউর বাবলি’ (Bunty Aur Babli )। মধ্যবিত্ত এক ছেলেমেয়ে মানুষকে বোকা বানিয়ে অর্থ উপার্জন করার ফন্দি এঁটেছিল। এরকমই এক গল্প নিয়ে তৈরি এই ছবি সে সময় বক্সঅফিসে ঝড় তুলেছিল। সেই ছবিরই এবার সিক্যুয়েল নিয়ে হাজির পরিচালক বরুণ ভি শর্মা। তবে নতুন ‘বান্টি অউর বাবলি’ ছবিতে বাবলি রানি মুখোপাধ্য়ায় থাকলেও, বান্টি কিন্তু এবার সইফ আলি খান। প্রায় ১৬ বছর পর ফের হাজির এই জুটি। তবে এবার মানুষকে বোকা বানানোর জন্য নয়। বরং পুলিশকে সাহায্য করার জন্য়! কারণ, ১৬ বছর পর নতুন এক জুটি এসে হাজির। যারা নিজেদের বান্টি-বাবলি বলেই পরিচয় দিচ্ছেন! এই নতুন জুটিকে ধরতেই পুরনো রূপে ফিরবেন রানি-সইফ! শুরু হবে নতুন লড়াই।

এরকমই এক গল্প নিয়ে তৈরি হয়েছে ‘বান্টি অউর বাবলি টু’ (Bunty Aur Babli 2)। রানি ও সইফের পাশাপাশি দেখা যাবে ‘গাল্লি বয়’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী ও নবাগতা শর্বরীকে। এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। চলতি বছরের ১৯ নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

সিদ্ধান্ত আর নবাগতা শর্বরী
Bunty Aur Babli

[আরও পড়ুন: বিতর্কিত ওয়েবসিরিজ ‘আশ্রম’ নিয়ে বিরোধিতা, প্রকাশ ঝা’র সেটে ঢুকে তাণ্ডব বজরং দলের]

Bunty Aur Babli
বান্টি অউর বাবলি টুতে সইফ-রানি।

এই ছবি দিয়েই ১১ বছর পর পর্দায় ফিরছে ‘হাম তুম’ জুটি। ২০০৮ সালে ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’ ছবিতে তাঁদের শেষবার দেখা গিয়েছিল। তারপর থেকে তাঁদের আর পর্দায় দেখা যায়নি। রানি মুখোপাধ্যায় জানিয়েছেন, “বান্টি আর বাবলি দর্শকের থেকে প্রচুর ভালবাসা ও প্রশংসা পেয়েছিল। দর্শকেরই ভালবাসার জন্যই যশরাজ ফিল্মসকে ছবির সিক্যুয়েল বানাতে হল। অভিষেক আর আমাকে, দু’জনকেই বান্টি আর বাবলি চরিত্রের জন্য অফার করা হয়েছিল। কিন্তু কোনও কারণে অভিষেক থাকতে পারল না। আমরা ওকে খুব মিস করব। অভিষেকের বদলে সইফ আমাদের সঙ্গে যুক্ত হয়েছে। আমরা খুশি। ওর সঙ্গে কাজ করার অনেক ভাল অভিজ্ঞতা রয়েছে আমার। আশা করি, আগেও দর্শক আমাদের যেমন ভালবাসা দিয়েছেন, এই ছবিটির ক্ষেত্রেও তাই হবে।”

[আরও পড়ুন: Aryan Khan Case: ‘আমাকে যেন ফাঁসানো না হয়’, ঘুষ নেওয়ার অভিযোগ উড়িয়ে পুলিশকে চিঠি সমীর ওয়াংখেড়ের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে