BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রানি মুখোপাধ্যায়ের সঙ্গে কানাডায় শুটিংয়ে যাচ্ছেন না, ভুয়ো খবর ওড়ালেন অনির্বাণ

Published by: Akash Misra |    Posted: July 30, 2021 7:43 pm|    Updated: July 30, 2021 8:20 pm

Tollywood Actor Anirban Bhattacharya Slams false reports about shooting with Rani Mukherji in Canada | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় খবর ছিল আগেই। রানি মুখোপাধ্যায়ের (Rani Mukherji) নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’তে নাকি অভিনয় করতে চলেছেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। তবে এ খবর রটে গেলেও, এই নিয়ে কিন্তু একটিবারও মুখ খুলতে দেখা যায়নি অনির্বাণ ভট্টাচার্যকে। তবে এবার রটে গেল, অভিনেতা অনির্বাণ নাকি রানি মুখোপাধ্যায়ের সঙ্গে আসছে রবিবার কানাডা যাচ্ছেন শুটিংয়ে।

এই রটে যাওয়া ব্যাপারটা কি সত্যিই ঘটছে?

আসল খবরটা জানতে সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে ফোনে ধরা হয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। অনির্বাণ জানান, ‘এটা ফেক নিউজ!’

[আরও পড়ুন: ‘তোমার জীবনের সবচেয়ে বড় আক্ষেপ কী?’, নেটিজেনের প্রশ্নে যা বললেন অভিনেত্রী শ্রীলেখা]

সামনেই মুক্তি পাবে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। একেবারে অন্য লুকে আতর আলি চরিত্রে দেখা যাবে তাঁকে। অন্যদিকে, পরিচালক বিরসা দাশগুপ্ত’র (Birsa Dasgupta) ‘মুখোশ’ (Mukhosh) ছবিতে দেখা যাবে তাঁকে।

২১ মার্চ জন্মদিনের দিন বলিউড অভিনেত্রী রানি মুখোপাধ্যায় ঘোষণা করেন তাঁর এই নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। বলা যায়, এই ছবি দিয়ে নতুন করে কামব্যাক করতে চলেছেন রানি। ছবির পরিচালক অসীমা ছিব্বার। এই ছবি দিয়েই বলিউডে ২৫ বছর পূর্ণ করবেন রানি। তাই রানির কাছে এই ছবি খুবই স্পেশাল। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল রানি মুখোপাধ্যায়ের ‘মর্দানি ২’ ছবি। এই ছবি বক্স অফিসে সফল না হলেও, প্রশংসিত হন রানি মুখোপাধ্যায়। শোনা গিয়েছে, এই ছবির শুটিং আগেই শুরু হওয়ার কথা ছিল। তবে করোনাকালে বিদেশে পাড়ি দেওয়ার ক্ষেত্রে নানা বিধি নিষেধ থাকায় ছবির টিম শুটিং শুরু করতে পারেনি। তবে খুব শীঘ্রই এবার ছবির টিম নাকি বিদেশে পাড়ি দেবে।

[আরও পড়ুন: প্রায় ৫ বছর ধরে চলছে ‘বালিকা বধূ’ প্রত্যুষার মৃত্যুর মামলা, সর্বস্বান্ত অভিনেত্রীর বাবা-মা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×