BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘তোমার জীবনের সবচেয়ে বড় আক্ষেপ কী?’, নেটিজেনের প্রশ্নে যা বললেন অভিনেত্রী শ্রীলেখা

Published by: Akash Misra |    Posted: July 30, 2021 3:50 pm|    Updated: July 30, 2021 6:12 pm

Tollywood Actress Sreelekha Mitra Laments her mother's death | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় জিনিসটা বড় মূল্যবান। একবার তা হাত থেকে ফসকে গেলে, পড়ে থাকে শুধুই আক্ষেপ আর সেই আক্ষেপকে মনের মধ্যে রেখেই এগিয়ে চলা। আর কী কোনও উপায় আছে? সত্যিই যদি টাইমমেশিন থাকত তাহলে টুক করে পিছনে গিয়ে বদলে আসা যেত! সেটাও বড্ড কাল্পনিক চিন্তা। অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ঠিক একথাগুলোই যেন মনে করিয়ে দিলেন।

এমনিতে বিন্দাস থাকেন শ্রীলেখা। জীবন বাঁচার ক্ষেত্রে সহজ সরল পন্থা নিয়েই এগিয়ে চলেন। ইন্ডাস্ট্রি অবশ্য শ্রীলেখার এই স্বাধীনচেতা মনোভাবকে ঠোঁটাকাটা নামেই নিন্দা করে। তবে এসবকে আর পাত্তা দেন না তিনি। বরং নিজের মতে, নিজের মতো করে জীবনকে সাজিয়ে নেন। সবসময় পজিটিভ চিন্তা নিয়ে সব দুষ্টদের শায়েস্তাও করেন শ্রীলেখা। তার প্রমাণ প্রচুর।

[আরও পড়ুন: ‘আমার ভাবমূর্তি নষ্ট হচ্ছে’, ২৯টি সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করলেন Shilpa Shetty]

তবে এবারটা শ্রীলেখা যেন একটু অন্যরকম। এক নেটিজেনের প্রশ্ন, কিছুটা হলেও শ্রীলেখার ইমোশন যেন বাঁধ ভাঙল। জীবনের আক্ষেপগুলোকে ফের যেন নাড়াচাড়া দিয়ে ফেললেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) শ্রীলেখাকে এক নেটিজেন জীবনের সবচেয়ে বড় আক্ষেপ জানতে চেয়ে প্রশ্ন করেন। শ্রীলেখা জানান, ‘আমার জীবনের দুটো বড় আক্ষেপ রয়েছে, আমার প্রিয় বন্ধুর মৃত্যুকে যদি আটকাতে পারতাম। আর একটি হল, আমার মায়ের মৃত্যুর সময় আমি তাঁর পাশে ছিলাম না!’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

আক্ষেপের বাইরে এই নেটিজেনের আরেকটি প্রশ্নেরও উত্তর দেন শ্রীলেখা। নেটিজেন জানতে চেয়েছিলেন, অভিনেত্রী না হলে শ্রীলেখা কোন পেশার সঙ্গে যুক্ত থাকতেন। শ্রীলেখা জানান, বিজ্ঞাপন ও পাবলিক রিলেশনে ফার্স্টক্লাস পেয়েছিলাম। যদি অভিনেত্রী না হতাম তাহলে বিজ্ঞাপন জগতে কপি রাইটারের চাকরি করতাম।’

সোশ্যাল নেটওয়ার্কে নেটিজেনদের সঙ্গে নানা সময়ে প্রশ্ন ও উত্তরের খেলায় মেতে ওঠেন শ্রীলেখা। অনুরাগীদের সঙ্গে কানেক্ট থাকার শ্রীলেখার এই পন্থা বেশ জনপ্রিয়। এই পন্থায় অনেক কিছু ফাঁসও করেছেন শ্রীলেখা!

[আরও পড়ুন: ‘আমার ভাবমূর্তি নষ্ট হচ্ছে’, ২৯টি সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করলেন Shilpa Shetty]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×