১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘আমার ভাবমূর্তি নষ্ট হচ্ছে’, ২৯টি সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করলেন Shilpa Shetty

Published by: Akash Misra |    Posted: July 30, 2021 1:47 pm|    Updated: July 30, 2021 1:48 pm

Shilpa Shetty Moves Bombay High Court To Restrain Publication Of 'False' Information Against Her | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নকাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেপ্তার (Raj Kundra) হওয়ার পর থেকেই বলিউডের দিকে গোটা দেশের নজর। রাজ কুন্দ্রার এই কীর্তি নিয়ে রোজই কোনও না কোনও নতুন তথ্য সামনে আসছে। মুখ খুলছেন এর সঙ্গে জড়িত মানুষেরাও। যেমন সম্প্রতি রাজ কুন্দ্রার বিরুদ্ধে ফের বিস্ফোরক মন্তব্য করে বিতর্ক উসকে দিলেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn chopra)। শার্লিন জানিয়েছেন, চলতি বছরের শুরুর দিকে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্তার মামলাও করেছিলেন শার্লিন। আর এবার মানহানির মামলা করলেন রাজ কুন্দ্রার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)

রাজ কুন্দ্রার এই পর্ন কাণ্ডের সঙ্গে নাম জড়ানোর পর থেকেই বিপাকে পড়েছেন শার্লিন। মুম্বই পুলিশের কড়া নজরেও আছেন এই অভিনেত্রী। তাই আগে থেকেই আদালতে জামিন আবেদন করেছিলেন শার্লিন। তবে শার্লিনের আগাম জামিন খারিজ করে দিয়েছে আদালত।

[আরও পড়ুন: জামাইবাবু জেলে, বিপাকে দিদি শিল্পা, এরই মাঝে টুইট করে বিতর্কে রাজ কুন্দ্রার শ্যালিকা Shamita shetty?]

অন্যদিকে, রাজ কুন্দ্রার গ্রেফতার হওয়া নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। তবে পর্ন কাণ্ডে রাজ ফেঁসে যাওয়ার পর থেকেই নানা বিতর্কে উঠে এসেছে শিল্পার নাম। এমনকী, সম্প্রতি শার্লিন চোপড়া মন্তব্য করেছিলেন শিল্পার সঙ্গে সম্পর্ক ভাল না থাকার কারণেই নাকি শার্লিনের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন রাজ। এমনকী, শার্লিনের অভিযোগ তাঁকে নাকি রাজ কুন্দ্রা জোর করে চুমু খান!


শার্লিনের এই মন্তব্যের পরেই রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার সম্পর্ক নিয়ে তোলপাড় ওঠে বলিউডে। একের পর এক খবর প্রকাশিত হতে থাকে নানা সংবাদমাধ্যমে। সেটা নজরে আসতে গোটা বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন শিল্পা শেট্টি। ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে ২৯টি সংবাদমাধ্যমের নামে মানহানির মামসা করেন শিল্পা শেট্টি। এই অভিযোগের উপর ভিত্তি করেই শিল্পা জানিয়েছে, সংবাদমাধ্যমকে ক্ষমা চাইতে হবে এবং ২৫ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে।

[আরও পড়ুন: জামাইবাবু জেলে, বিপাকে দিদি শিল্পা, এরই মাঝে টুইট করে বিতর্কে রাজ কুন্দ্রার শ্যালিকা Shamita shetty?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে