Advertisement
Advertisement
Rani Mukerji

‘নরওয়ে’র সাগরিকাকে দেখেই কান্না রানির, জড়িয়ে ধরলেন বাস্তবের ‘মিসেস চ্যাটার্জি’কে

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই সাক্ষাতের ভিডিও।

Rani Mukerji Breaks down after meeting Sagarika at Mrs Chatterjee Vs Norway press meet | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:March 12, 2023 3:23 pm
  • Updated:March 24, 2023 5:30 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাঁর চরিত্রে ‘মিসেস চ‌্যাটার্জি ভার্সেস নরওয়ে’ (Mrs Chatterjee Vs Norway) সিনেমায় অভিনয় করেছেন। সেই সাগরিকাকে সামনে দেখে কেঁদে ফেললেন রানি মুখোপাধ‌্যায় (Rani Mukerji)। ছবির প্রচারে আলোচনা চক্রের আয়োজন করা হয়েছিল। সেখানেই এই ঘটনা ঘটে। আর সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Sagarika-Mrs-Chatterjee

Advertisement

ভিডিওয় দেখা যায়, সাগরিকাকে নিয়ে কথা হতেই আবেগপ্রবণ হয়ে পড়েন রানি। এমন সময় অলোচনা চক্রের সঞ্চালক করণ জোহর সাগরিকাকে মঞ্চে ডেকে নেন। এর জন্য প্রস্তুত ছিলেন না রানি। যাঁর চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছেন এই প্রথমবার তাঁকে চোখের দেখা দেখলেন। আর তাতেই কেঁদে ফেলেন বলিউডের অভিনেত্রী। প্রথমে নিজের মুখ হাত দিয়ে ঢেকে ফেলেন রানি। তারপর সাগরিকাকে জড়িয়ে ধরেন।

Advertisement

[আরও পড়ুন: ‘আমার স্বামী বিষ খাইয়ে সতীশ কৌশিককে খুন করতে পারে’, বিস্ফোরক দিল্লির ব্যবসায়ীর স্ত্রীর]

সন্তান প্রতিপালনে গাফিলতির অভিযোগে ওঠে প্রবাসী বাঙালি দম্পতি অনুরূপ ভট্টাচার্য ও সাগরিকা ভট্টাচার্যের (বর্তমানে সাগরিকা চক্রবর্তী) বিরুদ্ধে। তাঁদের দুই সন্তানকে ফস্টের কেয়ারে রেখেছিল নরওয়ে সরকার। দীর্ঘ লড়াইয়ের পর সন্তানদের কাছে পান দম্পতি। সেই কাহিনিই ‘মিসেস চ‌্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায় তুলে ধরেছেন পরিচালক অসীমা ছিব্বার। ছবিতে রানির স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য।

Mrs Chatterjee

এর আগে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র ট্রেলার দেখে সাগরিকার বলেছিলেন, “আমার সঙ্গে যা ঘটেছে তা পর্দায় দেখে কেমন লাগল বলে বোঝাতে পারব না। মনে হল যুদ্ধটা জিতেছি। বিশ্বাস করি, এই গল্পটা সকলের জানা গুরুত্বপূর্ণ। আজও প্রবাসী বাবা-মায়েদের সঙ্গে কেমন আচরণ করা হয়, তা দেখা উচিত।” আগামী ১৭ মার্চ মুক্তি পাবে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RANI MUKERJI 🔵 (@_ranimukerji)

[আরও পড়ুন: মাকে হারালেন মাধুরী, নব্বই বছর বয়সে প্রয়াত স্নেহলতা দীক্ষিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ