Advertisement
Advertisement
Rani Mukerji

ছবি তুলতে গিয়ে হুড়মুড়িয়ে পড়লেন পাপারাজ্জি, দেখুন কী করলেন ‘মর্দানি’ রানি!

অভিনেত্রী যা করলেন তাতে ভক্তরাও তাজ্জব!

Rani Mukerji sends her car to help paparazzo who got injured | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:November 13, 2023 5:20 pm
  • Updated:November 13, 2023 5:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফটোশিকারিদের দেখলেই দূরছাই করেন! কিংবা ফ্ল্যাশের ঝলকানিতে বিরক্ত হয়ে মেজাজ হারান, এমন তারকাদের সংখ্যা নেহাত কম নেই বলিউড ইন্ডাস্ট্রিতে। পাপারাজ্জিদের সঙ্গে দুর্ব্যবহারের জন্য একাধিকবার সংবাদের শিরোনামে এসেছেন জয়া বচ্চন, সলমন খান, শাহিদ কাপুর থেকে রণবীর কাপুরের মতো বহু বলিউড সুপারস্টার। তবে রানি মুখোপাধ্যায় (Rani Mukerji) হাঁটলেন অন্য পথে।

সম্প্রতি বিটাউনের এক হাইপ্রোফাইল দিওয়ালি পার্টিতে উপস্থিত ছিলেন রানি মুখোপাধ্যায়। সেখানেই এক পাপারাজ্জি অভিনেত্রীর ছবি তুলতে গিয়ে চোট পান। সেই ঘটনা রানির নজরে আসতেই তড়িঘড়ি সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি। আহত ব্যক্তির জন্য নিজের গাড়ি পাঠিয়ে দেন অভিনেত্রী। আর রানি মুখোপাধ্যায়ের এমন মানবিক আচরণে মুগ্ধ হয়েই গোটা বিষয়টি তিনি সোশাল মিডিয়ায় প্রকাশ করেন। বছর খানেক আগে ওই চিত্রগ্রাহককে একইভাবে সাহায্য করেন শাহরুখ খানও। সেকথাও তিনি জানিয়েছেন।

Advertisement

[আরও পড়ুন: ফুঁসছে বাংলা! মামলার হুঁশিয়ারিও, ‘লৌহ কপাট’ বিতর্কের মাঝেই মুখ খুললেন রহমান! ক্ষমা চাইলেন?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisement

প্রসঙ্গত, তারকাদের ছবি, ভিডিও তুলতে গিয়ে কম কটাক্ষের শিকার হতে হয় না ফটোশিকারিদের। পেটের দায়ের জন্য কখনও কখনও ঝুঁকি নিয়েও কাজ করতে হয়। আবার কখনও বা তারকাদের থেকে আইনি হুমকিও খেতে হয়। তবুও দিনের শেষে দমে না গিয়ে ক্যামেরা হাতে বিটাউনের ইতি-উতি ঘুরে বেড়ান তাড়া। রোদ-জল-ঝড়েও ছুটি নেই তাঁদের। এবার দুঃসময়ে পাপারাজ্জিকে সাহায্য করে মানবিকতার পরিচয় দিলেন রানি মুখোপাধ্যায়। যা দেখে নেটপাড়ার একাংশ কুর্নিশ জানালেন অভিনেত্রীকে।

[আরও পড়ুন: সলমন ভক্তদের বিরুদ্ধে FIR, ‘টাইগার ৩’ চলাকালীন প্রেক্ষাগৃহে দক্ষযজ্ঞ! আটক ২]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ