Advertisement
Advertisement
Rani Mukerji

মা হওয়ার পর একেবারেই বদলে গিয়েছেন রানি, অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ স্বামী আদিত্য চোপড়ার!

স্বামীর অভিযোগ নিয়ে কী বললেন রানি?

Rani says ‘My husband feels I’m no longer the same person| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:March 10, 2023 4:47 pm
  • Updated:March 10, 2023 5:15 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি জানে প্রযোজক ও পরিচালক আদিত্য চোপড়া কখনই ক্যামেরার সামনে আসতে চান না। সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতেও বেশ অনীহা আদি চোপড়ার। তবে ঠিক এর উলটোটা হলেন আদি চোপড়ার স্ত্রী রানি মুখোপাধ্যায়। তাই তো ছবির প্রচারের ব্যাপারে যাবতীয় সিদ্ধান্ত রানিই। তবে এত কিছু সামলে নেওয়া সত্ত্বেও, রানিকে নিয়ে আদিত্যর অভিযোগের শেষ নেই। এক সাক্ষাৎকারে তেমনটিই জানিয়েছেন রানি।

১৭ মার্চ মুক্তি পেতে চলেছে রানি মুখোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্য অভিনীত ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির প্রচারেই রানি মুখোপাধ্যায় বললেন, ”অনেকেই মনে করেন, আমি নাকি অনেক বদলে গিয়েছি। আর আগের মতো নেই। এমনকী, আদিও সেটা মনে করেন। আদির কথায়, আমার মেয়ে আদিরা জন্ম নেওয়ার পর থেকেই আমার মধ্যে প্রচুর পরিবর্তন হয়েছে। আমি নাকি এখন শুধুই মা, স্ত্রী নই।”

Advertisement

[আরও পড়ুন: ফের অস্কার মঞ্চে বাতিল জেলেনস্কির ভাষণ, নেপথ্যে কী কারণ?]

রানির কথায়, ‘আমি জানি এটা একেবারেই আদির অভিমান। প্রত্যেক মেয়েই, মা হওয়ার পর বদলে যায়। আর এই বদলে যাওয়াটা মোটেই মন্দ নয়। কারণ, মা হওয়াটা মুখের কথা নয়। আর এই অনুভূতিটা আমরা মেয়েরাই অনুভব করে থাকি।’

Advertisement

প্রসঙ্গত, খারাপ ভাল জানি না, আমি একটাই জিনিস জানি আমি একজন মা! আদলাতে বিচারকের সামনে হাউ হাউ করে কাঁদছেন রানি মুখোপাধ্যায় (Rani Mukerji)। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ট্রেলারে এভাবেই সিনেপর্দায় কামব্যাক করছেন রানি। মর্দানি অবতার একেবারে দূরে সরিয়ে এই ছবিতে বাঙালি বউ ও মায়ের অবতারে দেখা যাবে রানিকে। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে রানির স্বামীর ভূমিকায় অভিনয় করছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এই ছবি থেকেই বলিউডের পা রাখলেন অনির্বাণ।

রানির এই নতুন ছবির প্রেক্ষাপট নরওয়ে। সত্য ঘটনা অবলম্বন করেই ছবিটি তৈরি করেছেন পরিচালক অসীমা ছিব্বর। পারিবারিক অশান্তি এবং সন্তান প্রতিপালনে গাফিলতির কারণে মায়ের থেকে সন্তানকে আলাদা করে নরওয়ে সরকার। সন্তানের অভিভাবকত্ব ফিরে পেতে এক মায়ের লড়াই এই ছবির গল্পে উঠে আসবে।

[আরও পড়ুন: হাতে গিটার, গলা ছেড়ে গান, অন্য অবতারে পরমব্রত, নতুন ছবি ‘ঘরে ফেরার গান’ নিয়ে কী বললেন অভিনেতা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ