BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

কেমন রয়েছেন কোয়েল এবং তাঁর সন্তান? জানালেন করোনা আক্রান্ত অভিনেতা রঞ্জিত মল্লিক

Published by: Sandipta Bhanja |    Posted: July 11, 2020 2:45 pm|    Updated: July 11, 2020 2:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার সন্ধে নাগাদই শোনা গিয়েছিল যে, মল্লিক পরিবারের অন্দরেও এবার করোনা থাবা বসিয়েছে। খবর প্রকাশ্যে আসার কিছুক্ষণের মধ্যেই কোয়েল মল্লিক টুইট করে নিশ্চিত করেছিলেন যে, “হ্যাঁ বাবা-মা, আমি এবং আমার স্বামী নিসপাল সিং করোনা আক্রান্ত।” মুহূর্তের মধ্যেই দাবালনের মতো ছড়িয়ে পড়তে থাকে সেই সংবাদ। প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিকের স্বাস্থ্য নিয়েও উদ্বিগ্ন। উপরন্তু সদ্য মা হয়েছেন কোয়েল। বাড়িতে রয়েছে তাঁদের আড়াই মাসের সন্তান। সবমিলিয়ে মল্লিক পরিবারে করোনার হানার খবরে কিন্তু বেশ উদ্বিগ্ন টলিপাড়ার তারকা থেকে শুরু করে অনুরাগীরাও। আরোগ্য কামনা করে কোয়েল, রঞ্জিত মল্লিকের সহকর্মীরা অনেকেই টুইট করেছেন। এই কঠিন সময়ের সঙ্গে কেমনভাবে যুঝছেন তাঁরা? জানালেন টলিউডের খ্যাতনামা প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)।

“একদম সুস্থ রয়েছি আমরা। চিন্তার কোনও কারণ নেই। করোনা হলেই যে ভয় পেতে হবে, তেমনটা নয়! তবে এই সময় সচেতন থাকা খুব জরুরী। চিকিৎসকের পরামর্শমতো সব নিয়ম মেনে চলতে হবে। মনের জোরটাই আসল। অকারণ ভয় পেলে হবে না। আমি একশ শতাংশ নিশ্চিত যে আমরা সকলেই সুস্থ হয়ে যাব”, বললেন রঞ্জিত মল্লিক। পাশাপাশি তিনি অনুরাগীদেরও আরও সচেতন হওয়ার নির্দেশ দেন। এবং সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন সকলকে।

[আরও পড়ুন: মজা, আড্ডা আর শুটিং! নুসরত ও যশের অ্যান্টি টেররিজম স্কোয়াডে যোগ দিলেন মিমি]

কিন্তু কোয়েল (Koel Mullick) এবং তাঁর সন্তান কেমন রয়েছে? ছোট্ট বাচ্চা, তাই সকলেই তাকে নিয়ে উদ্বিগ্ন। এপ্রসঙ্গে অভিনেত্রীর স্বামী রানে জানিয়েছেন, বর্তমানে তিনি এবং কোয়েল তাঁদের বালিগঞ্জের বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। তাঁদের সন্তানের রিপোর্ট নেগেটিভ এসেছে এবং সে পুরোপুরি সুস্থ। আপাতত তাঁর মা-বাবা অর্থাৎ কোয়েলের শ্বশুর-শাশুড়িই তাঁদের আদুরে নাতির দেখভাল করছেন। কেননা, তাঁদের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।

নিসপাল আরও জানিয়েছেন, “দিন কয়েক আগেই হালকা ঠান্ডা লেগেছিল। জ্বর, সর্দি-কাশি নিয়ে ডাক্তার দেখাতে গেলে তাঁদের টেস্ট করানোর কথা বলা হয়। এরপরই সবাই করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে।” তবে সম্প্রতি শহরের বাইরে তাঁরা কেউই কোথাও যাননি। তাহলে কীভাবে সংক্রমণ ঘটল? এটাই কিন্তু চিন্তার বিষয়।

অন্যদিকে মল্লিক পরিবারের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), জিৎ, আবির চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কৌশানি, জয়া এহসান, প্রিয়ঙ্কা সরকার, অর্পিতা চট্টোপাধ্যায়, মতো তারকারা।

[আরও পড়ুন: ‘সুশান্তকে খুন করেছে দাউদের গ্যাং!’, বিস্ফোরক দাবি প্রাক্তন RAW অফিসারের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement