১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রহমানের কাছ থেকে প্লে-ব্যাকের অফার পেলেন রানু, ডুয়েট গাইতে চাইলেন সোনু নিগমও

Published by: Bishakha Pal |    Posted: September 4, 2019 9:46 am|    Updated: September 4, 2019 1:29 pm

Ranu Mandal is getting offers from AR Rahman and Sonu Nigam

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমশ বলিউডে পায়ের তলার মাটি শক্ত করছেন রানাঘাটের রানু মণ্ডল। প্রথমে হিমেশ রেশমিয়ার সঙ্গে প্লে-ব্যাক করলেন তিনি। এবার শোনা যাচ্ছে এ আর রহমানের অফিস থেকেও নাকি তাঁর কাছে ফোন এসেছেন। অস্কার জয়ী সুরকার নাকি তাঁর সঙ্গে কাজ করতে চান। এমনকী গায়ক সোনু নিগমও রানুর সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন বলে খবর।

সম্প্রতি বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এই খবর। রানু মণ্ডলের ম্যানেজার অতীন্দ্র চক্রবর্তী জানিয়েছেন, বাংলা তো বটেই, বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেও রানুর কাছে ছবিতে প্লে-ব্যাক করার প্রস্তাব আসছে। দক্ষিণ বা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে কারা রানাঘাটের রানুদিতে গান গাওয়ার প্রস্তাব দিয়েছেন, তা তিনি না ভাঙলেও বলিউডের কথা বলেছেন। জানিয়েছেন, এ আর রহমানের অফিস থেকে ইতিমধ্যেই নাকি রানু মণ্ডলের কাছে ফোন এসেছে। এছাড়া সোনু নিগমের মতো গায়কও তাঁর সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

[ আরও পড়ুন : ‘তিনি রানুর টাকা সরাচ্ছেন!’ ফেসবুক লাইভে পালটা দিলেন অতীন্দ্র ]

রানাঘাট স্টেশন থেকে রানু মণ্ডলের মুম্বাই যাত্রা কিছুটা রূপকথার গল্পের মতোই। রানাঘাট স্টেশনে গান গাইতেন তিনি। সেখানেই ইঞ্জিনিয়র অতীন্দ্রর চোখে পড়েন তিনি। রানুর গানে মুগ্ধ হয়ে অতীন্দ্র তাঁর একটি ভিডিও করেন। সেটি পোস্ট করেন সোশ্যাল সাইটে। তখন থেকেই ভাইরাল রানাঘাটের রানু মণ্ডল। সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’ হয়ে ওঠেন তিনি। সেই শুরু। তারপর রানাঘাটের রানু মণ্ডল ডাক পেয়েছেন বহু জায়গা থেকে। ‘সুপারস্টার সিঙ্গার’ কর্তৃপক্ষের ডাকে মুম্বই যান তিনি। মঞ্চে তাঁর গান মুগ্ধ করে সুরকার হিমেশ রেশমিয়াকে। সেই থেকে হিমেশের প্লে-ব্যাক সিঙ্গার হয়ে উঠেছেন রানাঘাটের রানু। একটার পর একটা গান রেকর্ড করে যাচ্ছেন। প্রথমে ‘তেরি মেরি কাহানি’, তারপর ‘আদত’, আর এখন ‘আশিকি মে তেরি’। সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’ ক্রমশ খ্যাতির সিঁড়ি উঠতে শুরু করে দিয়েছেন।

[ আরও পড়ুন: অনুরাগ অতীত, নতুন করে প্রেমে পড়লেন কালকি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে