Advertisement
Advertisement
Ranveer Singh

সারোগেসির সাহায্যে সন্তান আসছে দীপিকার সংসারে! ছেলে হচ্ছে না মেয়ে? উত্তর দিলেন রণবীর

বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা।

Ranveer Singh opens up on Deepika's pregnancy
Published by: Akash Misra
  • Posted:April 16, 2024 7:50 pm
  • Updated:April 16, 2024 7:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা কি সত্য়িই অন্তঃসত্ত্বা? নাকি সারোগেসির সাহায্য নিচ্ছেন? বলিপাড়ায় এখন একটাই গুঞ্জন। অনেকে বলছেন, দীপিকার বেবি বাম্প একেবারেই নজরে আসছে না। এমনকী, দীপিকার বিমানবন্দরে আসা-যাওয়ার ভিডিওতেও তাঁর বেবিবাম্প দেখা যাচ্ছে না। ব্যস, এর পর থেকেই রটে গেল দীপিকা আর রণবীর নাকি সারোগেসির সাহায্যই নিয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকার মাতৃত্ব নিয়ে মুখ খুললেন রণবীর সিং। তবে সারোগেসির প্রসঙ্গকে এড়িয়ে গিয়েছেন রণবীর। তবে উত্তর দিলেন পুত্র সন্তান চাইছেন নাকি কন্যা সন্তান চাইছেন, সেই প্রশ্নের।

Advertisement

রণবীর জানান, ”মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছ-বিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি। এবং তাই সেটাই মাথা পেতে নেব। ভালোবাসব নিজের জীবনের থেকেও বেশি।”

Advertisement

[আরও পড়ুন: দিনমজুর থেকে শুটার! সলমনের বাড়ির হামলায় বারবার উঠছে বিশাল ওরফে কালুর নাম ]

বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান। অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। তবে এখন বিশ্রামেই রয়েছেন নায়িকা। অভিনেত্রীর ‘কাল্কি ২৯৮৯ এডি’ রিলিজের অপেক্ষায়। অন্যদিকে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ শুটিং শুরুর অপেক্ষায়।

সূত্রের খবর, মুম্বইয়ে সন্তানের জন্ম দেবেন না বলিউড ‘মস্তানি’। তাহলে কি অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির মতো দীপবীরও বিদেশে পাড়ি দিচ্ছেন? না, তেমনটা নয়। জানা গিয়েছে, অন্তঃসত্ত্বা দীপিকা মুম্বই ছেড়ে বেঙ্গালুরু যাচ্ছেন। সেখানে মা-বাবার কাছেই থাকবেন এই সময়টা। আর বেঙ্গালুরুতেই ভূমিষ্ঠ হবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান।

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এর পর কেরিয়ারেই মন দেন দুই তারকা।

[আরও পড়ুন: কোলের সন্তানকে হারিয়েছিলেন, বছর ঘুরতে না ঘুরতেই ফের বাবা হচ্ছেন গায়ক কাবো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ