BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বক্স অফিসে ধুঁকছে ৮৩ ছবির ব্যবসা, বকেয়া পারিশ্রমিক নিতে নারাজ রণবীর সিং!

Published by: Akash Misra |    Posted: December 28, 2021 9:16 pm|    Updated: December 28, 2021 9:16 pm

Ranveer Singh to not take his pending fee for the movie seeing the bad results at the box office | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত শুক্রবারই মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘৮৩’। ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের গল্প বলিউডের পর্দায় দেখার পর ইতিমধ্য়েই দর্শকদের মধ্য়ে উন্মাদনা শুরু। সমালোচকরাও এই ছবিকে ভাল ছবি হিসেবে মান্যতা দিয়েছেন। কবীর খানের ছবি ফিরিয়ে দিয়েছে ৮৩-র বিশ্বজয়ের স্মৃতি। তবুও বক্স অফিসে লক্ষ্মীলাভের ক্ষেত্রে এখনও কিছু করে উঠতে পারেনি ‘৮৩’। বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, চারদিনে ‘৮৩’ ব্যবসা করেছে ৫৪ কোটি টাকা। যা আদৌ আশানুরূপ নয় বলেই মনে করছেন ট্রেড অ্যানালিস্টরাও।

‘৮৩’ ছবির বক্স অফিস রিপোর্ট দেখে কিছুটা হতবাক ফিল্ম সমালোচকরাও। অনেকে মনে করছেন, ছবিটির গল্প বলার কায়দা অল্প তথ্যচিত্রধর্মী হওয়ার কারণে হয়তো শহরের বাইরে এই ছবি খুব একটা চলছে না। আবার অনেকে মনে করছেন, হলিউড ছবি স্পাইডারম্যানের দাপটেই উৎসবের মরশুমে দর্শক ধরতে ব্যর্থ হয়েছে এই ছবি। তার উপর দক্ষিণী ছবি ‘পুষ্পা’ও কামাল দেখাচ্ছে বক্স অফিসে। তার প্রভাবও পড়েছে হয়তো ‘৮৩’ ছবির বক্স অফিসের উপর। তবে বছরের শেষ সপ্তাহে কিছুটা হলেও, ব্যবসা বাড়তে পারে বলে ফিল্ম বিশেষজ্ঞরা মনে করছেন। ‘স্পাইডারম্যান’ ইতিমধ্য়েই ২০০ কোটির অঙ্ক ছুঁয়েছে। অন্যদিকে, দক্ষিণী ছবি ‘পুষ্পা’ও ২০০ কোটি অতিক্রম করেছে।

Here is why 'Boycott 83' Hashtag trending on twitter

[আরও পড়ুন: ‘বউয়ের কাছে ফিরতে ইচ্ছে না হলে, সে অন্য কোথাও যাবে!’ নুসরতের শোয়ে অকপট যশ]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বক্স অফিসে ‘৮৩’ ছবির ব্যবসা দেখে রণবীর সিং নাকি বকেয়া পারিশ্রমিক নিতে চাননি প্রযোজকের কাছ থেকে। তবে এই নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি রণবীর সিং। পরিচালক কবীর খানের এই ছবিতে কপিল দেবের স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। তিনি এই ছবির অন্যতম প্রযোজকও। সেই কারণেই ছবির ব্যবসা সংক্রান্ত সব খোঁজ খবর ভাল করেই জানতে পারছেন বলিউডের দম্পতি।

Ranveer Deepika

[আরও পড়ুন: এবার বড়পর্দায় আসছে রাজেশ খান্নার বায়োপিক, জানেন সুপারস্টারে’র ভূমিকায় কোন অভিনেতা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে