২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় খোরাক ‘খিলজি’ রণবীর, কেজরি-ইশান্ত শর্মার সঙ্গে তুলনা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 4, 2017 10:02 am|    Updated: August 12, 2021 6:39 pm

Ranveer Singh’s Khilji look in Padmavati rules twitter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু বাধা-বিপত্তি উপেক্ষা করে মুক্তি পেয়েছিল ছবির পোস্টার। প্রথমে ‘পদ্মাবতী’ অবতারে প্রকাশ্যে আসেন দীপিকা পাড়ুকোন। তারপর মহারাওয়াল রতন সিং ওরফে শাহিদ কাপুর। সবশেষে খিলজি অবতারে আসরে নামেন রণবীর সিং। এরপরও বিতর্ক পিছু ছাড়ল না সঞ্জয় লীলা বনশালির ড্রিম প্রজেক্টের। এবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে রণবীরের প্রথম ঝলক। যা ইতিমধ্যেই ট্রেন্ডিং তকমা পেয়েছে নেটদুনিয়ায়।

[এবার একসঙ্গে দেখা যাবে বিরাট কোহলি এবং আমির খানকে]

প্রথম ঝলকেই আলাউদ্দিন খিলজি হিসেবে প্রশংসা পেয়েছেন রণবীর সিং। কিন্তু সেই প্রশংসা ছাপিয়ে আবার অনেক নেটিজেনদের হাসির খোরাক হয়ে উঠেছেন তিনি। অভিনেতার এই লুকের সঙ্গে অরবিন্দ কেজরিওয়াল ও ইশান্ত শর্মার ছবির সঙ্গে তুলনা করেছেন অনেকে।

[অপেক্ষার অবসান, প্রকাশ্যে ‘খিলজি’ রণবীর সিংয়ের প্রথম ঝলক]

কেউ কেউ আবার খিলজি রণবীরের এই ছবিকে মিলিয়ে দিয়েছেন ‘গেম অফ থ্রোনস’-এর জনপ্রিয় চরিত্র খল দ্রোগো অর্থাৎ জেসন মোমোয়ার সঙ্গে। তুলনা করা হয়েছে ‘দ্য হবিট’ সিরিজের জনপ্রিয় চরিত্র থরিন ওকেনশিল্ডের সঙ্গে। যা পর্দায় ফুটিয়ে তুলেছেন রিচার্ড আর্মিটেজ।

এভাবেই নেটদুনিয়ার খোরাক হয়ে উঠেছেন রণবীর। তবে নিজের সহকর্মীদের প্রচুর প্রশংসা পেয়েছেন নায়ক। আর এতে বেশ খুশি তিনি। কারণ আলাউদ্দিন খিলজির চরিত্র ফুটিয়ে তুলতে গিয়ে নিজেকে পুরোপুরি সঁপে দিয়েছেন অভিনেতা। এই চরিত্র নাকি এতটাই তাঁকে প্রভাবিত করেছে যে এর ম্যানারিজম থেকে মুক্তি পেতে মনোবিদের সাহায্য নিতে হয়েছে তাঁকে।

[রাখি সাওয়ান্তকে ফোন হানিপ্রীতের, কী জানালেন তিনি?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে