BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

হিন্দু বিরোধী মন্তব্য নিয়ে বিতর্কের পরই নিখোঁজ জনপ্রিয় ব়্যাপার, উদ্বিগ্ন অনুরাগীরা

Published by: Suparna Majumder |    Posted: June 3, 2021 3:45 pm|    Updated: June 3, 2021 6:16 pm

Rapper MC Kode has allegedly gone missing from New Delhi, Left Behind Cryptic Message | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দু বিরোধী মন্তব্য করার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। পুরনো একটি ভিডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর নেটদুনিয়ার একাংশের সমালোচনার পাত্র হয়েছিলেন। তারপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ ব়্যাপার এম সি কোড (MC Code)।

ব়্যাপের জগতে বেশ জনপ্রিয়তা রয়েছে এম সি কোডের। তাঁর আসল নাম আদিত্য তিওয়ারি। গত সপ্তাহে ব়্যাপারের পুরনো একটি ব়্যাপের ভিডিওকে কেন্দ্র করে বিতর্ক তৈরি হয়। অভিযোগ, ২০১৬ সালের ওই ভিডিওতে, হিন্দু বিরোধী মন্তব্য করেছিলেন এম সি কোড। ব়্যাপ ব্যাটেল করে গিয়ে নাকি এক প্রতিযোগীর মা’কে ধর্ষণের হুমকিও দিয়েছিলেন। মহাভারত এবং পুরুষদের গোপনাঙ্গ নিয়ে অশালীন মন্তব্য করেছিলেন বলেও অভিযোগ। ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটদুনিয়ার একাংশের তুমুল সমালোচনার মুখে পড়তে হয় ব়্যাপারকে।
পুরনো ভিডিওর জন্য ক্ষমাও চেয়েছিলেন এম সি কোড। জানিয়েছিলেন, অল্প বয়সে ভুল করে ফেলেছেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। দিল্লি এবং উত্তরপ্রদেশ পুলিশের কাছে ব়্যাপারকে গ্রেপ্তার করার আবেদন জানান অনেকে।

[আরও পড়ুন: 5G মামলার শুনানিতে জুহির ছবির গান গেয়ে উঠলেন যুবক, রেগে আগুন বিচারপতি]

এরপরই এম সি কোডের নিখোঁজ হওয়ার খবর প্রকাশ্যে আসে। তাতেই উদ্বিগ্ন হয়ে ওঠেন অনুরাগীরা। তাঁদের উদ্বেগ আরও বাড়িয়ে দেয় এম সি কোডের নামে ভাইরাল হওয়া একটি ইনস্টাগ্রাম স্ট্যাটাস। @forreal_kode নামের অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ওই স্ট্যাটাসে লেখা হয়েছে, লাগাতার কটাক্ষ আর বিদ্রুপের জন্য কতটা মানসিক যন্ত্রণায় রয়েছেন এম সি কোড। ক্ষমা চাওয়ার পরও তাঁকে নেটদুনিয়ায় ক্রমাগত আক্রমণ করা হচ্ছে। স্থানীয় গুণ্ডাদের থেকে নাকি হুমকিও পাচ্ছেন। তারপরই জানান, যমুনা নদীর ধারে একটি ব্রিজে দাঁড়িয়ে জীবনের দৃষ্টিভঙ্গী বোঝার চেষ্টা করছেন তিনি। “আমি বাদে আর কারও কোনও দোষ নেই”, এমন কথাও লেখা হয় স্ট্যাটাসে।

Rapper MC Kode has allegedly gone missing from New Delhi

এই স্ট্যাটাস দেখেই ব়্যাপারের আত্মহত্যার সম্ভাবনার কথা ভেবে আতঙ্কিত হন অনুরাগীরা। অনেকেই সোশ্যাল মিডিয়া মারফত এম সি কোডকে খোঁজার আরজি জানিয়েছেন। মাঝে আবার একটি মৃতদেহের ছবি দিয়ে ব়্যাপারের মৃত্যুর গুজব রটেছিল।কিন্তু পরে জানা যায় ছবিটি বাংলাদেশের কোনও এক পুরনো মৃত্যুর ঘটনার। এম সি কোড অক্ষত থাকুক, এই প্রার্থনাই এখন করছেন তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: বাথরুমে পড়ে গিয়ে আহত অভিনেতা নীল, মাথায় পড়ল পাঁচটি সেলাই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement