BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গানের কথা নিয়ে বিতর্ক, ব়্যাপার হানি সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের

Published by: Bishakha Pal |    Posted: July 3, 2019 4:50 pm|    Updated: July 3, 2019 4:50 pm

Rapper Yo Yo Honey Singh in trouble over controversial lyrics

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কে জড়ালেন ব়্যাপার হানি সিং। ‘মাখনা’ গানের জন্য অনুরাগীদের রোষের মুখে পড়লেন এই পাঞ্জাবি ব়্যাপার। তাঁর বিরুদ্ধে নোটিস জারি করেছেন পাঞ্জাবের মহিলা কমিশন। এনিয়ে পুলিশের কাছে স্বতঃপ্রণোদিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

[ আরও পড়ুন: সাসপেন্স উসকে দিল ট্রেলার, ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ দেখতে উৎসাহী সিনেপ্রেমীরা]

পাঞ্জাবের মহিলা কমিশনের চেয়ারপার্সন মণীষা গুলাটি জানিয়েছেন, পাঞ্জাব পুলিশের ডিরেক্টর জেনারেল, ইন্সপেক্টর জেনারেল ও অ্যাডিশনাল চিফ সেক্রেটারির কাছে এই নিয়ে অভিযোগ করেছেন তিনি। লিখিত অভিযোগে তিনি জানিয়েছেন, হানি সিং তাঁর গানে এমন কিছু কথা ব্যবহার করেছেন, যা মহিলাদের ক্ষেত্রে অত্যন্ত অপমানজনক। ব়্যাপারের সম্প্রতি ‘মাখনা’ গানটি প্রকাশ্যে এসেছে, তাতে একটি পংক্তি রয়েছে – ‘ম্যায় হুঁ ওম্যানাইজার’। এছাড়া গানে আরও একটি লাইন রয়েছে ‘সিলিকন ওয়ালি লড়কিয়োঁকো ম্যায় পটাতা হুঁ’। এগুলি নিয়েই আপত্তি তুলেছেন মণীষা।

তিনি আরও লিখেছেন, এমন লিরিক্সের জন্য টি-সিরিজের ভূষণ কুমার, গায়ক হানি সিং ও গায়িকা নেহা কক্করের বিরুদ্ধে পুলিশি তদন্ত হওয়া দরকার। মহিলাদের অপমান করেছেন তাঁরা। সহজে এদের ছেড়ে দেওয়া উচিত নয়। এছাড়া গানে আরও অনেক কথা রয়েছে যা মহিলাদের জন্য কুরুচিকর। ভূষণ কুমার ও হানি সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়েরের কথাও বলেন তিনি। এছাড়া সেন্সর বোর্ডের কাছেও অভিযোগ জানিয়েছেন মণীষা। পাঞ্জাবে গানটির উপর নিষেধাজ্ঞার দাবি তুলে রাজ্য সরকারের দ্বারস্থ হয়েছেন মণীষা গুলাটি।

তবে এই প্রথম যে হানি সিং বিতর্কে জড়ালেন, তা নয়। এর আগে ২০১৩ সালেও একবার গানের লিরিক্স নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। ওই গানটিতে হানি সিং লিখেছিলেন, ‘ম্যায় হুঁ বলৎকারি’। এছাড়া ‘লাক ২৮’, ‘ব্লু আইজ’, ‘কিকলিকালেরেদ্রি’ ও ‘ব্লাউন রং’ গান নিয়েও বিতর্কে জড়িয়েছিলেন তিনি।

[ আরও পড়ুন: ট্রেলারে মাতালেন সিদ্ধার্থ-পরিণীতি, ‘জবরিয়া জোড়ি’ আসছে আগস্টেই ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে