BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্রেলারে মাতালেন সিদ্ধার্থ-পরিণীতি, ‘জবরিয়া জোড়ি’ আসছে আগস্টেই

Published by: Bishakha Pal |    Posted: July 2, 2019 9:38 pm|    Updated: July 2, 2019 9:40 pm

Trailer of Sidharth and Parineeti's movie Jabariya Jodi is out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হাসি তো ফাসি’-র পর আরও একবার জুটি বাঁধলেন সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতি চোপড়া। ছবির নাম ‘জবরিয়া জোড়ি’। মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। কিন্তু ট্রেলারেই বোঝা গিয়েছে এ ছবি নেহাত রংচঙে কমার্শিয়াল ছবি ছাড়া আর কিছু নয়।

ছবির বিষয়বস্তু ‘পাকাড়ওয়া শাদি’। এই বিয়ে ‘নিয়মকানুন’ অনেকটা রাক্ষস বিবাহের মতো। বরকে এখানে অপহরণ করা হয়, তারপর তাঁর বিয়ে দেওয়া হয়। বিহারের বেশ কিছু জায়গায় এই বিয়ে প্রচলিত আছে। সেই নিয়েই এগিয়েছে গল্প। অভয় সিং এমন একজন লোক যে পণপ্রথার বিরুদ্ধে। এর জন্য পাত্রকে অপহরণ করে সে পণ না নিয়ে বিয়ে দেয়।

[ আরও পড়ুন: দেবীর অকালবোধনে দেব! প্রকাশ্যে ‘সাঁঝবাতি’র ঝলক ]

এমন ছেলের প্রেমে কেউ পড়বে না, তাও আবার হয় নাকি! পাড়ার এই ভালো মানুষ বখাটে ছেলের প্রেমে পড়ে বাবলি যাদব। অবশ্য সেও কিছু কম যায় না। মেয়ে হলে কি হবে, বেশ ঝাঁজ আছে তাঁর। যেমন তেমন মানুষকে সে বিয়ে করবে না। তাঁর এমন মানুষ চাই যাকে তাঁর সঙ্গে মানাবে। আর তাঁর মহল্লায় অভয় ছাড়া এমন আর কে আছে! অতএব, ‘জবরিয়া জোড়ি’। কিন্তু এই অভয় আবার রাজনীতির দিকে ঝোঁকে। বিয়ে তার কাছে গৌণ হয়ে যায়। এখানেই পিছিয়ে পড়ে বাবলি। কিন্তু সেও ছেড়ে দেওয়ার পাত্রী নয়। অভয়কে অপহরণের ছক কষে সে। জমে ওঠে গল্প।

ছবিতে অভয়ের ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। পরিণীতি চোপড়া অভিনয় করেছেন বাবলির ভূমিকায়। ‘হাসি তো ফাসি’-র পর এটি তাঁদের একসঙ্গে দ্বিতীয় ছবি। এছাড়া রয়েছেন জাভেদ জাফরি ও সঞ্জয় মিশ্র। জাভেদ অভিনয় করেছেন অভয়ের বাবার ভূমিকায়। বাবলির বাবার ভূমিকায় দেখা যাবে সঞ্জয় মিশ্রকে। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অপারশক্তি খুরানা। ছবিটি পরিচালনা করেছেন প্রশান্ত সিং। ২ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: বিদেশেও মন কাড়ল পুলিশ অফিসারের লড়াই, লন্ডনে পুরস্কৃত ‘আর্টিকল ১৫’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে