১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

বলিউডের মাদকযোগ নিয়ে মন্তব্যের পর খুনের হুমকি, রবি কিষেণকে Y+ নিরাপত্তা দিল কেন্দ্র

Published by: Suparna Majumder |    Posted: October 1, 2020 6:35 pm|    Updated: October 1, 2020 8:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের মাদকযোগ নিয়ে লোকসভায় মন্তব্য করেছিলেন। তার জন্য এখনও প্রাণনাশের হুমকি পাচ্ছেন বলে অভিযোগ ভোজপুরি সিনেমার তারকা তথা বিজেপি সাংসদ (BJP MP) রবি কিষেণের। তাঁর উদ্বেগ নিরসনে এবার Y+ নিরাপত্তার দিল কেন্দ্র সরকার।  উত্তর প্রদেশের যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) সরকার নাকি সমস্ত ব্যবস্থাপনা করে দিয়েছে।

সেপ্টেম্বরে লোকসভার বাদল অধিবেশনে মাদক কারবারের বিরুদ্ধে সরব হন রবি কিষেণ (Ravi Kishan)। এবিষয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, মাদক সেবনের ফলে দেশের যুব সম্প্রদায়ের সবচেয়ে বেশি ক্ষতি হচ্ছে। মাদক কারবারের নেপথ্যে প্রতিবেশী দেশের হাত রয়েছে বলেও অভিযোগ করেন। এরপরই বলিউডের প্রসঙ্গ তুলে বলেন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) খুব ভাল কাজ করছে। তাদের তদন্তের ফলেই অনেকে গ্রেপ্তার হয়েছে। কেন্দ্রের কাছে আরও কড়া পদক্ষেপ নেওয়ার আরজি জানান রবি।

[আরও পড়ুন: মৃত্যুর আগের রাতেই রিয়ার সঙ্গে দেখা হয়েছিল সুশান্তের! বিজেপি নেতার দাবিতে চাঞ্চল্য]

নিজের এই বক্তব্যের জন্য সপা সাংসদ জয়া বচ্চনের (Jaya Bachchan) সমালোচনার পাত্র হন রবি। সংসদে দাঁড়িয়েই জয়া কটাক্ষ করেন, কিছু মানুষ যে থালায় খান সেই থালাতেই ফুটো করেন। অনুরাগ কাশ্যপও (Anurag Kashyap) বিজেপি সাংসদের সমালোচনা করে দাবি করেছিলেন, রবি নিজেও নাকি গাঁজা সেবন করতেন।

[আরও পড়ুন: চলতি মাসের মাঝামাঝিই মুক্তি পাচ্ছে ‘মির্জাপুর ২’, নতুন পোস্টার প্রকাশ করে জানাল আমাজন]

নিজের সেই মন্তব্যের জন্য এখনও খুনের হুমকি পাচ্ছেন রবি কিষেণ। তাঁর পরিবারের ক্ষতি করার হুমকিও নাকি দেওয়া হয়েছে। সেই কারণেই এই Y+ নিরাপত্তার ব্যবস্থা । এর আগে কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) জন্য ‘Y’ ক্যাটাগরির সুরক্ষা ব্যবস্থা করা হয়েছিল। তার জন্য টুইটারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) ধন্যবাদ জানিয়েছিলেন কঙ্গনা। রবি ধন্যবাদ জানিয়েছেন যোগী আদিত্যনাথকে।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement