BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

মৃত্যুর আগের রাতেই রিয়ার সঙ্গে দেখা হয়েছিল সুশান্তের! বিজেপি নেতার দাবিতে চাঞ্চল্য

Published by: Suparna Majumder |    Posted: October 1, 2020 5:06 pm|    Updated: October 1, 2020 9:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) দেহ উদ্ধারের আগের দিনই তাঁর সঙ্গে দেখা করেছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। মাঝরাতে নাকি প্রেমিকাকে বাড়ি পর্যন্ত ছাড়তেও গিয়েছিলেন সুশান্ত। এক প্রত্যক্ষদর্শীর বয়ানের ভিত্তিতে একথা তিনি জানতে পেরেছেন। এমনটাই দাবি বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তর।

মুম্বই বিজেপির (BJP Mumbai) সম্পাদক অ্যাডভোকেট বিবেকানন্দ গুপ্তা (Vivekanand Gupta)। এক বেসরকারি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি দাবি করেন, ১৩ জুন এক বড় নেতার জন্মদিনের পার্টি ছিল। কীভাবে লকডাউনের মধ্যে পার্টি হচ্ছে তা নিয়ে আরেক নেতা টুইটও করেছিলেন। তার মানে সেই নেতা জানতেন কারা কারা পার্টিতে ছিলেন। এক প্রত্যক্ষদর্শী নাকি তাঁকে জানিয়েছেন সেই রাতে দু’টো থেকে তিনটের মধ্যে সুশান্ত নাকি রিয়াকে বাড়ি পৌঁছে দিতে আসেন। অর্থাৎ রিয়া যে দাবি করেছিলেন ৮ জুন তাঁর সঙ্গে সুশান্তের শেষবার দেখা হয়েছিল, সেকথা সম্পূর্ণ মিথ্যে। নিজের টুইটার প্রোফাইলেও এই বিষয়ের উল্লেখ করেন বিবেকানন্দ। জানান, সিবিআই (CBI) চাইলে তিনি বয়ান দিতে প্রস্তুত।

 

[আরও পড়ুন: সুশান্তের রাঁধুনি নীরজকে রাজসাক্ষী করছে সিবিআই! সাক্ষী হতে পারেন সিদ্ধার্থ পিঠানিও ]

বেসরকারি ও সংবাদমাধ্যমের খবর শেয়ার করে ইনস্টাগ্রামে বিচারের দাবিতে সরব হয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিও (Shweta Singh Kirti)। এদিকে শোনা যাচ্ছে সুশান্ত মামলায় নাকি ৩০২ ধারা যুক্ত করতে চলেছে সিবিআই। তা সত্যিই হলে খুন হিসেবে তদন্ত করবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

এতকিছুর মধ্যে ১৫ অক্টোবর সিনেমা হল খুললে সুশান্ত অভিনীত ‘সোনচিড়িয়া’ সিনেমাটি পুনরায় প্রেক্ষাগৃহে রিলিজ করার প্রস্তাব দিয়েছেন চলচ্চিত্র সমালোচক ময়ঙ্ক শেখর। তাঁর টুইট শেয়ার করে ‘সোনচিড়িয়া’কে সুশান্তের অন্যতম সেরা কাজ হিসেবে ব্যাখ্যা করেছেন রিচা চড্ডা (Richa Chadha)।

 

[আরও পড়ুন: পুজোর রিলিজ জমাজমাট, দর্শকদের আবদারে বহু সিনেমা পুনরায় মুক্তি পাবে প্রেক্ষাগৃহে!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement