Advertisement
Advertisement

Breaking News

Janhvi Kapoor-Ravichandran Ashwin

জাহ্নবীর প্রেমে পাগল অশ্বিন! সুযোগ পেয়েই অভিনেত্রীকে কী পাঠালেন ক্রিকেটার?

সোশাল মিডিয়াতেই ঘটেছে যাবতীয় ঘটনা।

Ravichandran Ashwin's Hilarious Chat With Janhvi Kapoor 'Parody' goes viral
Published by: Suparna Majumder
  • Posted:March 19, 2024 5:19 pm
  • Updated:March 19, 2024 5:19 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট আর বলিউডের সম্পর্ক নতুন নয়। তা বলে জাহ্নবী কাপুরের প্রেমে পাগল রবিচন্দ্রন অশ্বিন? এমনও হতে পারে? সোশাল মিডিয়ার এই যুগে যেন কিছুই অসম্ভব নয়। এই সোশাল মিডিয়াতেই সুযোগটি পেয়েছিলেন অশ্বিন। জাহ্নবীর নাম নিয়েই পাঠিয়ে দিলেন বিশেষ বার্তা।

Janhvi-Kapoor-Ravichandran-Ashwin-1

Advertisement

ব্যাপার কী? একটু খোলসা করেই বলা যাক। ‘X’ হ্যান্ডেলে ক্রিকেটার রবীন্দ্র জাদেজার উদ্দেশে একটি বার্তা দিয়েছিলেন আশ্বিন। যার উত্তর দেন জাড্ডু। এর পরই জাহ্নবী কাপুর (প্যারোডি) নামের একটি পেজ থেকে লেখা হয়, “দারুণ সুন্দর ব্যপার অশ্বিন।” এই পেজটি যে জাহ্নবীর নয়, তা হয়তো প্রথমে বুঝতে পারেননি ভারতীয় স্পিনার। তাই তিনি উচ্ছ্বাস প্রকাশ করে লিখে বসেন, “হে জাহ্নবী।” এতেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করে ফেলেন।

Advertisement

[আরও পড়ুন: হুগলির ভোট প্রচারে মন্দির-মসজিদে ‘দিদি নম্বর ১’ রচনা, মাছ ভাজলেন লকেট]

কেউ কেউ বলতে শুরু করেন, অশ্বিন তাহলে জাহ্নবীর সৌন্দর্যে মুগ্ধ। ভারতীয় দলের বিশ্বস্ত স্পিনার কি প্রেমে পড়ে গেলেন? এমন প্রশ্নও তোলা হয়। যদিও এমন কিছু নয় বলেই ধারণা বেশিরভাগ নেটিজেনের। এদিকে জাহ্নবী কাপুর (প্যারোডি) প্রোফাইল থেকে যখন জানিয়ে দেওয়া হয় সেটি আসল জাহ্নবীর প্রোফাইল নয়, তখন আবার মজা করে অশ্বিন লেখেন, “তোমার এটা বলা উচিত নয়, কারণ এতে তো প্যারোডি রয়েছেই আর আসল ভেবে চ্যাট করার মধ্যেই তো আনন্দ।”

Ashwin-X

উল্লেখ্য, অশ্বিন নয় জাহ্নবীর মনে রয়েছে অন্য পুরুষ। এমনই রটনা। কে সেই পুরুষ? শিখর পাহাড়িয়া। জাহ্নবীর ছোটবেলার বন্ধু। একসঙ্গেই পড়াশোনা করেছেন দুজন। শোনা যায়, শিখরকেই মন দিয়েছেন শ্রীদেবীকন্যা। 

[আরও পড়ুন: ব্লাড সুগার-রক্তচাপ-কোলেস্টেরল, দিন দিন কেন বাড়ছে এই রোগ? জানালেন বিশেষজ্ঞ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ