BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হৃতিকের জন্মদিনে এ কেমন বার্তা দিলেন প্রাক্তন স্ত্রী সুজান?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 10, 2018 9:28 am|    Updated: September 17, 2019 5:26 pm

Read Ex-wife’s message to Hrithik Roshan on his b’day

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ছবি ‘কহো না প্যায়ার হ্যায়’ সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছিল তাঁকে। সাফল্যের সিড়িতে পা রেখেই প্রেমিকা সুজান খানের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন হৃতিক রোশন। তারপর দীর্ঘ ১৪ বছর টিকেছিল তাঁদের সম্পর্ক। দুই পুত্রসন্তান রয়েছে। কিন্তু আচমকাই বিবাহ বিচ্ছেদের ঘোষণা করা হয় রোশন পরিবারের পক্ষ থেকে। বিবৃতিতে অনেকেই চমকে গিয়েছিলেন। তবে বিচ্ছেদের পরও দু’জনের সম্পর্কের মধ্যে একটা অজানা টান রয়েই গিয়েছে। যা এতদিন বন্ধুত্ব হিসেবেই দেখিয়েছেন হৃতিক-সুজান। কিন্তু পুরনো চালের মতো প্রেমও যে যখন-তখন বাড়তে পারে। এর প্রমাণ মিলল বুধবার হৃতিকের ৪৪তম জন্মদিনে। যাতে প্রাক্তন স্বামীকেই নিজের জীবনের একমাত্র আলোর উৎস হিসেবে ব্যাখ্যা করলেন সুজান। আর এই আলো যে তাঁর সারা জীবনের সঙ্গী হয়ে থাকবে সেটাও জানাতে ভুললেন না হৃতিকের প্রাক্তন।

Forever and always you stay the sunshine in my life.. Happy happiest birthday ‍♂️smile that smile brightest and u always will spread that light…limitless #sacredheart

A post shared by Sussanne Khan (@suzkr) on

[রূপকথা নয়, বাস্তবের কাঠিন্যে রক্তাক্ত ‘পরি’ অনুষ্কা]

দু’জনের বিচ্ছেদের পর শোনা গিয়েছিল, হৃতিকের কাছ থেকে নাকি প্রায় ৪০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছিলেন সুজান। কিন্তু সে গুঞ্জনে জল ঢেলে বরাবরই দু’জনে একসঙ্গে হাসিমুখে ধরা দিয়েছেন। ছেলেদের দায়িত্বও ভাগাভাগি করে নেন। আবার ছুটিও পুরো পরিবার একসঙ্গে কাটান। এমনকী কঙ্গনা রানাউত ইস্যুতেও হৃতিকের পাশে দাঁড়িয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী।

[মুখ পুড়ল মল্লিকার, ৬০ লক্ষ টাকা বকেয়া ভাড়া মেটানোর নির্দেশ আদালতের]

তবে এতদিন তা কেবল পোস্ট ব্রেকআপ ফ্রেন্ডশিপ হিসেবেই দেখেছেন সিনেদুনিয়ার মানুষরা। দর্শকরাও একই অভিমত পোষণ করতেন। কিন্তু বুধবার সুজানের পোস্টটি যেন অন্য বার্তা দিয়ে গেল। আর নতুন করে প্রশ্ন তুলে দিল। তাহলে কি নিজের পুরনো প্রেমের আশ্রয়েই ফিরে গেলেন বলিউডের সুপারহিরো?

[রাজস্থানের পর এবার হিমাচল প্রদেশেও নিষিদ্ধ ‘পদ্মাবত’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে