BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

১৬ বছর পর ফের বড়পর্দায় অনিল-মাধুরী রোম্যান্টিক জুটি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 2, 2017 4:09 am|    Updated: May 15, 2021 11:57 am

Really! Madhuri Dixit-Anil Kapoor to romance once again on screen?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাম লক্ষ্মণ’, ‘তেজাব’, ‘বেটা’ ছবিতে তাঁদের কেমিস্ট্রি মন কেড়েছিল সিনেপ্রেমীদের। বড়পর্দায় এই জুটি মানেই ছবি সুপারহিট। ঠিক ধরেছেন, কথা হচ্ছে অনিল কাপুর এবং মাধুরী দীক্ষিতের। ভাবুন তো দর্শকদের নস্ট্যালজিক করে যদি ফের চোখের সামনে ৯০ দশকের সেই রোম্যান্টিক জুটির আগমন ঘটে? সেই জুটিকেই ফের একসঙ্গে দেখা যায় বড় পর্দায়? নিশ্চয়ই মন্দ হয় না। তেমনটাই এবার হওয়ার কথা শোনা যাচ্ছে।

[খোলামেলা পোশাকে ছবি পোস্ট আমিশার, তোলপাড় নেটদুনিয়া]

দীপিকা-আলিয়া-সোনাক্ষীদের যুগে দর্শকদের নস্ট্যালজিক করে তোলারই চেষ্টা করছেন পরিচালক ইন্দ্র কুমার। ‘ধামাল’ সিরিজের তিন নম্বর ছবিতে অনিল কাপুরের বিপরীতে দেখা যেতে পারে এই অনিভেত্রীকে। সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ার্সি, বোমান ইরানি অভিনীত ধামাল বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। সুপারহিট হয়েছিল ছবির সিক্যুয়েল ‘ডাবল ধামাল’ও। সব ঠিকঠাক থাকলে এবার সেই সিরিজের তৃতীয় ছবিতে দেখা যাবে অজয় দেবগন, রীতেশ দেশমুখ, আরশাদ ওয়ার্সিকে। ছবির নাম ভাবা হয়েছে, ‘টোটাল ধামাল।’ সূত্রের খবর, ইতিমধ্যেই নাকি সেই ছবিতে অভিনয়ের জন্য ইন্দ্র কুমার অনুরোধ জানিয়েছেন মাধুরী দীক্ষিত নেনেকে। মাস দুয়েক আগে তাঁর সঙ্গে ছবি সংক্রান্ত সব কথা বার্তাও হয়ে গিয়েছে। খবর যা, তাতে ধামাল সিরিজের তিন নম্বর ছবিতে ফের একবার মাধুরী ম্যাজিক দেখা শুধুই সময়ের অপেক্ষা।

[হ্যাকারদের কবলে ঊর্বশীর টুইটার অ্যাকাউন্ট, লেখা হল অশালীন ভাষা]

বিয়ের পরই বলিউড থেকে নিজেকে প্রায় পুরোটাই গুটিয়ে ফেলেছিলেন মাধুরী। মিষ্টি হাসি আর গানের ছন্দে কোমর দুলিয়ে ‘আজা নাচলে’ ছবিতে কামব্যাক করে ফের সাড়া ফেলে দিয়েছিলেন নব্বইয়ের দশকের হার্টথ্রব। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ২০১৪ সালে ‘গুলাব গ্যাং’ ছবিতে। তবে বর্তমানে ছোটপর্দায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। বিভিন্ন রিয়ালিটি শোয়ে দেখা যায় মাধুরীকে। সবকিছু ঠিকঠাক থাকলে, প্রায় ১৬ বছর পর ‘টোটাল ধামাল’-এ অনিল কাপুরের সঙ্গে স্ক্রিন ভাগ করে নেবেন মাধুরী। আগামী বছর থেকেই ছবির শুটিং শুরু। আর মাধুরী সবুজ সংকেত দিলে বলিউড যে ফের একটি সুপারহিট রোম-কম পেতে চলেছে, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement