BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পিছিয়ে গেল ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র মুক্তি, অ্যানিমেশন ভিডিওয় জানালেন বোম্বাগড়ের শাসক

Published by: Bishakha Pal |    Posted: April 6, 2020 5:43 pm|    Updated: April 6, 2020 9:54 pm

Release of Hobu Chandra Raja Gobu Chandra Mantri postponed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ রুখতে দেশজুড়ে লকডাউন চলছে। এই আবহে হবুচন্দ্র রাজা আর গবুচন্দ্র মন্ত্রী রাজ্যবাসীকে ঘরে থাকার বার্তা দিয়েছিলেন আগেই। এবার বোম্বাগড়ের রাজা ও মন্ত্রী জানালেন ১ মে রাজ্যে আসছেন না তাঁরা। যতদিন না করোনা দেশ থেকে বিদায় নেবে, ততদিন মুক্তি পাবে না ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের পক্ষ থেকে সম্প্রতি একটি অ্যানিমেশন ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে রাজা হবুচন্দ্র ও গবুচন্দ্রের বাক্যবিনিময়েই জানা গিয়েছে ১ মে মুক্তি পাচ্ছে না এই ছবি। বরং রাজামশাই বলেছেন, রাজ্যে এখন করোনার প্রাদুর্ভাব। এখন সতর্ক থাকা একান্ত কাম্য। তবে দু’জনে কথায় করোনা নিয়ে গুজবের কথাও উঠে এসেছে। রয়েছে ব্ল্যাক কমেডির আভাসও। কিছুদিন আগে গোমূত্র খেয়ে রোগ দূর করার হুজুগ উঠেছিল। অনেক রাজনৈতিক ব্যক্তিত্বও শামিল হয়েছিলেন তাতে। রাজার শঙ্কা দূর করতে গবুচন্দ্রকে সেই কথাও বলতে শোনা গিয়েছে। এমনকী ইষ্টদেবের নাম জপ করলেও করোনা ধারেকাছে ঘেঁষবে না, এমনও জানিয়েছেন গবু। কিন্তু রাজামশাই সচেতন ব্যক্তি। তাঁর বক্তব্য, সাবান দিয়ে হাত ধুতে হবে, বাড়িতে থাকতে হবে। তবেই করোনা মোকাবিলা সম্ভব।

[ আরও পড়ুন: ইন্ডাস্ট্রির দিনমজুরদের পাশে অমিতাভ, ১ লক্ষ মানুষের রেশনের দায়িত্ব নিলেন শাহেনশা ]

অ্যানিমেটেড এই ভিডিও পোস্ট করে কার্যত দু’টি কাজ করলেন প্রযোজক দেব। প্রথমত, জানিয়ে দিলেন করোনা পরিস্থিতি না কাটলে মুক্তি পাবে না ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। আর দ্বিতীয়ত, ভিডিওর মাধ্যমে সতর্কতা প্রচারও চালালেন তিনি। যদিও এর আগেও হবুচন্দ্র আর গবুচন্দ্রকে নিয়ে একটি ভিডিও প্রকাশ করে সতর্কতামূলক প্রচার চালিয়েছিলেন দেব। সেখানে মুখে মাস্ক পরার ও বাড়িতে থাকার কথা বলা হয়েছিল। পাশাপাশি করোনা মোকাবিলায় কেন্দ্র ও রাজ্য যে একসঙ্গে কাজ করবে, সেই কথাও জানিয়েছিলেন বোম্বাগড়ের রাজা ও মন্ত্রী।

শুধু ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ই নয়, পিছোচ্ছে দেবের আরও একটি ছবি ‘টনিক’। ৮ মে মুক্তি পাওয়ার কথা ছিল ‘টনিক’-এর। কিন্তু ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে শীতের ছুটি পর্যন্ত। দেব ছাড়াও ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। স্বামী-স্ত্রীর চরিত্র অভিনয় করেছেন তাঁরা।

[ আরও পড়ুন: অবশেষে করোনামুক্ত, হাসপাতাল থেকে ছাড়া পেলেন কণিকা কাপুর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে