BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

ইন্ডাস্ট্রির দিনমজুরদের পাশে অমিতাভ, ১ লক্ষ মানুষের রেশনের দায়িত্ব নিলেন শাহেনশা

Published by: Bishakha Pal |    Posted: April 6, 2020 1:35 pm|    Updated: April 6, 2020 7:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মেকাবিলায় দেশজুড়ে যুদ্ধকালীন তৎপরতায় কাজ চলছে। স্বাস্থ্য পরিকাঠামোকে আরও উন্নত করতে ও এই পরিস্থিতিতে দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে গঠিত হয়েছে ত্রাণ তহবিল। ইতিমধ্যেই এই তহবিলে বলিউডের প্রায় সব তারকা অনুদান দিয়েছেন। কেউ আবার ব্যক্তিগতভাবে দেশবাসীর সাহায্যার্থে এগিয়ে এসেছেন। ফিল্ম ইন্ডাস্ট্রির টেকনিশিয়ানদের পাশে দাঁড়িয়েছেন, হাসপাতালগুলিতে সাহায্য করেছেন, সাফাইকর্মীদের মাস্ক কিনে দিয়েছেন, এমন নমুনাও রয়েছে। কিন্তু এত কিছুর মধ্যে চুপচাপ ছিলেন অমিতাভ বচ্চন। এই নিয়ে নিন্দার ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার নিন্দুকদের জবাব দিলেন শাহেনশা। ইন্ডাস্ট্রির ১ লক্ষ দিনমজুরের খাবারের দায়িত্ব নিলেন তিনি।

জানা গিয়েছে, অল ইন্ডিয়া ফিল্ম এমপ্লয়িজ কনফেডারেশনের (All India Film Employees Confederation) ১ লক্ষ শ্রমিকের দায়িত্ব নিয়েছেন অমিতাভ। এই উদ্যোগে তিনি পাশে পেয়েছেন সোনি পিকচার্স নেটওয়ার্ক ও কল্যাণ জুয়েলার্সকে। সোনি পিকচার্সের তরফ থেকে রবিবার এই সংক্রান্ত একটি বিবৃতি দেওয়া হয়েছে। তাতে জানানো হয়েছে, দেশের বর্তমান পরিস্থিতিতে অমিতাভ একটি উদ্যোগ নিয়েছেন। এই উদ্যোগে তারা ও কল্যাণ জুয়েলার্স শাহেনশার পাশে আছে। দেশের সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রির ১ লক্ষ দিনমজুর ও তাদের পরিবারকে মাসিক রেশনের দায়িত্ব নিয়েছে তারা। দেশের একটি হাইপারমার্কেট চেনের মাধ্যমেই সমস্ত পরিবারকে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেওয়া হবে। এমনকী পরিবারগুলিকে অর্থিক সাহায্যও করা হবে বলে জানানো হয়েছে। যদিও এখনও কোনও পরিবার এই সাহায্য পেয়েছেন বলে জানা যায়নি।

[ আরও পড়ুন: অবশেষে করোনামুক্ত, হাসপাতাল থেকে ছাড়া পেলেন কণিকা কাপুর ]

এদিকে ভুল ছবি শেয়ার করার জন্য় ফের সমালোচনার শিকার হলেন বিগ বি। রবিবার রাত ৯ টায় ৯ মিনিটের জন্য ইলেকট্রিক আলো নিভিয়ে প্রদীপ ও মোমবাতি জ্বালানোর কথা বলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে গোটা দেশ প্রদীপ প্রজ্জ্বলন করেছিল। তার ছবি শেয়ার করতে গিয়েই ফাঁপরে পড়লেন অভিনেতা। টুইটারে ভুল ছবি শেয়ার করে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন তিনি। কেউ কেউ তো তাঁকে এও বলেছেন, হোয়াটসঅ্যাপে ভুল ছবি ঘুরছে, আর অভিনেতা সেটাই শেয়ার করলেন? একবারও জানতে চেষ্টা করলেন না তা সঠিক কিনা? আবার কেউ কেউ তো অভিনেতাকে হোয়াটসঅ্যাপ আনইনস্টল করার পরামর্শও দিয়েছেন।

[ আরও পড়ুন: যাদবপুরের পরিযায়ী শ্রমিকদের পাশে উষসী, অভুক্তদের হাতে তুলে দিলেন রান্না করা খাবার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement