BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

হাসপাতালে কীভাবে খেয়াল রেখেছেন ‘দেবদূত’ সলমন? জানালেন রেমো ডি’সুজা

Published by: Suparna Majumder |    Posted: December 30, 2020 2:24 pm|    Updated: December 30, 2020 7:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানই (Salman Khan) তাঁর জীবনের দেবদূত। বড়দিনে আবেগঘন পোস্ট দিয়ে একথা জানিয়েছিলেন কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডি’সুজার (Remo D’Souza) স্ত্রী লিজেল। কেন সলমন তাঁদের জীবনের দেবদূত? তা এবার ব্যাখ্যা করলেন রেমো নিজে। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রেমো জানান, কীভাবে সলমন তাঁর ও তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন কঠিন সময়ে।

বলিউডের ভাইজানের বড় হৃদয়ের কাহিনি বলিউডে নতুন নয়। সেই কাহিনি রেমোর জীবনের ক্ষেত্রে বাস্তব হয়ে উঠেছে। সাক্ষাৎকারে রেমো জানান, সলমনের সঙ্গে তাঁর হ্যালো স্যার কিংবা আচ্ছা স্যারের মতো সম্পর্ক। বরং তাঁর স্ত্রী লিজেল (Lizelle D’Souza) সলমনের খুব কাছের। রেমো হৃদরোগে আক্রান্ত হওয়ার পরই ভাইজানকে ফোন করেছিলেন তাঁর স্ত্রী। হাসপাতালে বড় ভাইয়ের মতো ব্যক্তিগতভাবে রেমোর খেয়াল রাখেন। না সশরীরে হাসপাতালে তিনি আসেননি। কিন্তু নিয়মিত চিকিৎসকদের ফোন করতেন। রেমো কেমন আছেন? তাঁর কী প্রয়োজন? তার খবরাখবর রাখতেন। লিজেলকে ফোন করে সাহস জোগাতেন। বলিউডের সুলতানের এই উপকার সারাজীবন মনে রাখবেন রেমো। আপাতত বাড়িতে রয়েছেন রেমো। পুরোপুরি সুস্থ হতে আরও সময় লাগবে তাঁর।

[আরও পড়ুন: শীতকাতুরে বাঙালি অনির্বাণের জ্বালায় অতিষ্ঠ ঋদ্ধিমা! ভিডিওয় দেখুন দু’জনের কাণ্ড]

রেমোর পরিচালনায় ‘রেস ৩’ (Race 3) ছবিতে অভিনয় করেছিলেন সলমন। ভাইজানের নাম ও স্যাটেলাইট সত্ব মিলিয়ে ৩০৩ কোটি টাকা আয় করেছিল ১৫০ কোটি টাকা বাজেটের ছবিটি। কিন্তু সমালোচকদের তুমুল নিন্দা সহ্য করতে হয়েছিল সলমনকে। শোনা গিয়েছিল, তার পরই নাকি রেমোর সঙ্গে সলমনের সম্পর্কে চিড় ধরেছিল। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে বিপদের সময় সলমনই হয়ে উঠলেন রেমোর জীবনের ত্রাতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Liz (@lizelleremodsouza)

[আরও পড়ুন: শীতকাতুরে বাঙালি অনির্বাণের জ্বালায় অতিষ্ঠ ঋদ্ধিমা! ভিডিওয় দেখুন দু’জনের কাণ্ড]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement