BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Sunny Leone: রাধা সেজে অশ্লীল নাচ! BJP মন্ত্রীর রোষানলে সানি লিওনি, ভিডিও না সরালে ব্যবস্থা

Published by: Suparna Majumder |    Posted: December 26, 2021 7:15 pm|    Updated: January 20, 2022 6:16 pm

Remove 'Madhuban’ song and apologise in 3 days, MP Home Minister warns Sunny Leone | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ ডিসেম্বর প্রকাশ্যে এসেছে সানি লিওনির (Sunny Leone) নতুন মিউজিক ভিডিও ‘মধুবন’। তা নিয়েই শুরু হয়েছে তুমুল বিতর্ক। অভিনেত্রীর বিরুদ্ধে রাধা সেজে অশ্লীল নাচের অভিযোগ উঠেছে। এমন মিউজিক ভিডিওর জন্য অবিলম্বে সানি লিওনিকে ক্ষমা চাইতে হবে। পাশাপাশি ৩ দিনের মধ্যে ভিডিওটি পাবলিক প্ল্যাটফর্ম থেকে সরিয়ে ফেলতে হবে। নইলে ফল ভাল হবে না। এমনই হুঁশিয়ারি দিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা নরোত্তম মিশ্র (Narottam Mishra)।

 

শারিব ও তোশির সংগীতায়োজনে তৈরি মিউজিক ভিডিওটি। তাঁদের পাশাপাশি এতে গান গেয়েছেন কণিকা কাপুর ও অরিন্দম চক্রবর্তী। গত বুধবার এই গান মুক্তি পাওয়ার পর থেকেই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বেশিরভাগ নেটিজেনরা মনে করছেন, এই গানে স্বল্প পোশাকে, সানির অশ্লীল নাচই শুধু নয়, গানের কথাও বেশ যৌন উসকানিমূলক। রাধা মোটেই নতর্কী ছিলেন না! নেটিজেনদের অভিযোগ এই গান ঈশ্বরকে অসম্মান করে।

 

[আরও পড়ুন: বাংলায় আরও বাড়ছে ওমিক্রন আক্রান্তের সংখ্যা? সন্দেহভাজনের তালিকায় বিদেশফেরত ৪]

রবিবার নরোত্তম মিশ্র বলেন, “কিছু বিধর্মী ক্রমাগত হিন্দুদের ভাবাবেগে আঘাত করছে। ‘মধুবন মে রাধিকা নাচে’ এমনই একটি নিন্দনীয় ভিডিও।” এরপরই তিনি প্রশ্ন তোলেন, শারিব ও তোশি কি নিজের ধর্ম নিয়ে এমন গান তৈরি করতে পারতেন? “আমি সানি লিওনি, শারিব ও তোশিকে বলতে চাই তাঁরা যেন গানটি সোশ্যাল প্ল্যাটফর্ম থেকে সরিয়ে নিয়ে তিন দিনের মধ্যে ক্ষমা চেয়ে নেন। নাহলে এর ফল ভাল হবে না। আইনি ব্যবস্থা নেব।”

অনেকের মতে, পুরনো মধুবন গানে রাধা-কৃষ্ণের আধ্যাত্মিক প্রেমের গল্প ফুটে উঠেছিল। তবে এই নতুন গানে, প্রেমের পরিবর্তে অন্য কিছুকেই প্রকাশ্যে আনা হয়েছে। তবে শুধুই অভিযোগ নয়, সোশ্যাল মিডিয়ায় এই গানকে বয়কট করার জন্য হ্যাশট্যাগে টুইট করছেন বহু নেটিজেন। তবে এখনও পর্যন্ত এই গানের নিমার্তারা এই বিতর্ক নিয়ে কোনওরকম মন্তব্য করেননি।

[আরও পড়ুন: ফতিমা সানা শেখের সঙ্গে তৃতীয় বিয়ে সেরে ফেললেন আমির! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে