BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার সরোজ খান

Published by: Sandipta Bhanja |    Posted: June 24, 2020 9:12 am|    Updated: June 24, 2020 9:12 am

Renowned Bollywood dance choreographer Saroj Khan is hospitalised

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি বলিউডের খ্যাতনামা ডান্স কোরিওগ্রাফার সরোজ খান। শ্বাসকষ্টের সমস্যা থাকায় করোনা সন্দেহেই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে খবর। তাহলে কি সরোজ খান করোনা আক্রান্ত?

কোভিড টেস্ট করানো হয়েছে বলে জানা গিয়েছে। তবে সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। সংবাদমাধ্যম সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই শ্বাসকষ্টে ভুগছিলেন সরোজ খান। করোনার অন্যতম উপসর্গ- শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় তাঁকে তড়িঘড়ি ভরতি করা হয় হাসপাতালে। তবে সদ্য সেই রিপোর্ট নেগেটিভ আসায় আপাতত আশ্বস্ত হয়েছেন সরোজ খানের পরিবার ও পরিজন।

[আরও পড়ুন: মামলা দায়ের, বাড়ির সামনে বিক্ষোভ! সুশান্তের মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললেন সলমন]

কোরিওগ্রাফার সরোজের (Saroj Khan) এক আত্মীয় জানিয়েছেন, “দিনকয়েক আগেই শ্বাসকষ্টের সমস্যা থাকায় অতি সত্ত্বর তাঁকে পূর্ব বান্দ্রার গুরু নানক হাসপাতালে ভরতি করা হয়। শ্বাসকষ্ট ছাড়া করোনার অন্য আর কোনও উপসর্গের উপস্থতি নেই তাঁর শরীরে। করোনা পরীক্ষা করানো হয়েছিল, তবে সেই রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তিতে পরিবার। আপাতত সুস্থই রয়েছেন সরোজ খান। আশা করা হচ্ছে, দিন কয়েকের মধ্যেই ছুটি দিয়ে দেওয়া হবে তাঁকে।”

গত ২ মাসে বলিউড যেভাবে একের পর এক মৃত্যু দেখেছে, সেই পরিস্থিতিতে সরোজের হাসপাতালে ভরতি হওয়ার খবরে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছিলেন। তবে আপাতত সুস্থ থাকায় স্বস্তিতে বলি মহল। প্রসঙ্গত, বলিউডের অন্যতম জনপ্রিয় কোরিওগ্রাফার সরোজ খান Saroj Khan)। শ্রীদেবী, জুহি চাওলা থেকে, ঐশ্বর্যা, প্রিয়াঙ্কা (Priyanka Chopra), দীপিকা পাড়ুকোন থেকে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene), অনেক তারকাকেই নাচের তালিম দিয়েছেন তিনি। ইন্ডাস্ট্রির অন্দরে ‘নাচের গুরু’ হিসেবেও নাম রয়েছে তাঁর। কাজ করেছেন হালফিলের কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ‘মণিকর্নিকা’ বা করণ জোহরের ‘কলঙ্ক’ ছবিতেও।

[আরও পড়ুন: ‘আগুন লাগুক বসতিতে, আমি মজাতেই আছি’, বলিউডে স্বজনপোষণ নিয়ে সোনাক্ষির মন্তব্যে বিতর্ক তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে