BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

প্রয়াত পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রড্রিক্স

Published by: Sandipta Bhanja |    Posted: February 12, 2020 9:25 pm|    Updated: February 12, 2020 9:25 pm

Renowned fashion designer Wendell Rodricks died

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শোকের ছায়া বলিউডে। বুধবার প্রয়াত হলেন মুম্বই তথা আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রড্রিক্স। এদিন গোয়ায় নিজের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পদ্মশ্রী পুরস্কারে সম্মানিত জনপ্রিয় এই ফ্যাশন ডিজাইনার। উত্তর গোয়ার কোলভালে আবাসনে থাকতেন ওয়েন্ডেল। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় খ্যাতনামা ফ্যাশন ডিজাইনারের। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৯।

ওয়েন্ডেল রড্রিক্সের মৃত্যুতে শোকবার্তা জানিয়েছে দ্য ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়া। এত কম বয়সে যে হঠাৎ এভাবে সকলকে ছেড়ে চিরকালের মতো চলে যাবেন, তা স্বপ্নেও ভাবেননি ওয়েন্ডেল ঘনিষ্ঠরা। বুধবার তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর এমনভাবেই মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন ওয়েন্ডেলর বন্ধুরা। বলিউডের ডাকসাইটে অভিনেতা-অভিনেত্রীরা ওয়েন্ডেল রড্রিক্সের ডিজাইন করা পোশাকে ব়্যাম্পে হেঁটেছেন। দিন কয়েক আগেই প্রিয়াঙ্কার পোশাক নিয়ে সমালোচনা করে কটাক্ষের শিকার হয়েছিলেন রড্রিক্স।

[আরও পড়ুন: তিন নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন ‘সাহসী হিরো আলম’, সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল ছবি]

তরুণ প্রজন্মের কাছেও তিনি বেশ জনপ্রিয় ছিলেন। কারণ, খুব বয়সেই অল্প দিনের মধ্যেই ফ্যাশন ইন্ডাস্ট্রিতে এক আলাদা জায়গা করে নিয়েছিলেন ওয়েন্ডেল রড্রিক্স। প্রসঙ্গত, অভিনব ফ্যাশনের জন্য বরাবরই সেলেবদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। বুধবার তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন বলিউড তারকারা। কাজের প্রতি তাঁর নিষ্ঠা ওয়েন্ডেল রড্রিক্সকে এক অন্য জায়গায় নিয়ে গিয়েছিল। ফ্যাশন ডিজাইনের পাশাপাশি তিনি সমাজসেবী হিসেবেও পরিচিত ছিলেন। একাধিক স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে জড়িত ছিলেন ওয়েন্ডেল রড্রিক্স। পেয়েছেন পদ্ম সম্মানও।    

[আরও পড়ুন: দুই নারীর প্রেম থেকে প্রৌঢ়ত্বের ভরসা, ভিন্ন ধরনের ভালবাসার গল্প দেখাল ‘এসো আমার ঘরে’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে