BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

লকডাউন ভেঙে রাস্তায় ঘোরাঘুরি, আইনি বিপাকে ‘বাহুবলী’ প্রভাস!

Published by: Sandipta Bhanja |    Posted: June 10, 2020 3:00 pm|    Updated: June 10, 2020 3:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনি বিপাকে জড়ালেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাস। অভিযোগ, লকডাউনের কড়া নির্দেশিকা অমান্য করে গেস্ট হাউজে গিয়েছিলেন। যার জেরে মামলা দায়ের হয়েছে অভিনেতার বিরুদ্ধে!

যদিও প্রভাসের আইনি মামলায় জড়ানো নিয়ে দ্বিমত রয়েছে। একাংশের দাবি, অভিনেতার পরিচারকের বিরুদ্ধেই আসলে মামলা দায়ের হয়েছে। লকডাউনের মাঝে সরকারি নির্দেশিকা অমান্য করে প্রভাসের ব্যক্তিগত গেস্ট হাউজে গিয়েছিলেন তিনি। যে গেস্টহাউজ রায়দুর্গমে অবস্থিত। সেই গেস্টহাউজেই গিয়েছিলেন অভিনেতার পরিচারক। যার জেরে মামলা দায়ের হয়েছে সংশ্লিষ্ট কর্মচারীর বিরুদ্ধে। মঙ্গলবার সেই মামলারই শুনানি ছিল হায়দরাবাদের কুকাটপল্লী আদালতে।

অন্য একটি প্রতিবেদন অনুযায়ী, স্থানীয় শ্রীলিঙ্গমপল্লি থানায় প্রভাসের বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। অভিযোগনামা অনুযায়ী, লকডাউন চলাকালীন প্রভাসের নিজের এই গেস্ট হাউজে গিয়েছিলেন। সংশ্লিষ্ট স্থানীয় থানায় সেই খবর পৌঁছতেই তড়িঘড়ি সেই জায়গায় যান তাঁরা এবং পুলিশকর্মীরা অভিনেতাকে গেস্টহাউজে ঢুকতে বাঁধা দেয় এবং তার পাশাপাশি সিজও করে নেওয়া হয় সেই গেস্টহাউজ।

[আরও পড়ুন: নিঃশব্দেই সাহায্য করছেন, পরিযায়ীদের বাড়ি পাঠাতে ৩টি বিমানের বন্দোবস্ত অমিতাভের]

প্রসঙ্গত, বছর দুয়েক আগেও এক ফার্মহাউজ নিয়ে আইনি বিপাকে পড়েছিলেন খ্যাতনামা দক্ষিণী অভিনেতা প্রভাস (Prabhas)। সরকারি জমি দখল করে বিনা অনুমতিতেই সেখানে ফার্মহাউজ গড়ে তোলার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের হয়েছিল অভিনেতার বিরুদ্ধে।

অন্যদিকে, জুনের মাঝামাঝিই প্রভাসের নতুন ছবির অফিশিয়াল ঘোষণা হতে পারে বলে জানা গিয়েছে। যে ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী পূজা হেজ। তবে লকডাউন পরবর্তী শুটিং শুরু না হওয়া অবধি এখনও পর্যন্ত কোনও নিশ্চিত খবর নেই এই সিনেমা নিয়ে।

অন্যদিকে, করোনা মোকাবিলাতেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে ৪ কোটি টাকা দিয়েছেন। পাশাপাশি গত মার্চ মাসে ভারতে যখন সদ্য করোনা প্রবেশ করেছে, সেসময়ে তালিমলাড়ু এবং কেরলের মুখ্যমন্ত্রীর তহবিলেও অর্থসাহায্য করেছিলেন অভিনেতা । 

[আরও পড়ুন: মাঝরাতে চুপিচুপি চকোলেট সাবাড়, অন্তঃসত্ত্বা শুভশ্রীর ছবি ঝড় তুলেছে নেটদুনিয়ায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement