BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বলিউডে যেন মৃত্যুমিছিল, প্রয়াত ‘কাহানি ঘর ঘর কি’ খ্যাত অভিনেতা শচিন কুমার

Published by: Sandipta Bhanja |    Posted: May 16, 2020 8:16 pm|    Updated: May 16, 2020 8:16 pm

Renowned Television Actor Sachin Kumar Passes Away

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এপ্রিলের শেষেই প্রয়াত হয়েছেন বলিউডের দুই মহাতারকা ইরফান খান এবং ঋষি কাপুর। এরপর দিন কয়েক আগেই ‘পিকে’ খ্যাত আমিরের সহ-অভিনেতা সাই গুন্ডেওয়ার। তারপর ক্রাইম পেট্রল অভিনেতা শফিক আনসারিরও মৃত্যু হয়েছে দু’দিন আগে। মু্ম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে টেলিভিশন জগৎ, একটা মৃত্যু রেশ কাটতে না কাটতেই ফের দুঃসংবাদ! এবার চিরনিদ্রায় গেলেন ‘কাহানি ঘর ঘর কি’ খ্যাত জনপ্রিয় অভিনেতা শচিন কুমার।

[আরও পড়ুন: ওয়েব প্ল্যাটফর্মে ছবি মুক্তিই কি ভবিষ্যতের ট্রেন্ড? তুঙ্গে প্রোডিউসার্স গিল্ড ও মাল্টিপ্লেক্স সংস্থার তরজা]

শনিবার সকালেই এই দুঃসংবাদ প্রকাশ করেন টেলি অভিনেতা জুলফি সায়েদ। শোকের ছায়া নেমে এসেছে টেলিভিশন জগতে। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু ঘটেছে অভিনেতার। অভিনেতার বান্দ্রার ফ্ল্যাট থেকেই মিলেছে তাঁর মৃতদেহ। সম্পর্কে শচিন বলিউড অভিনেতা অক্ষয় কুমারের তুতো ভাই। সূত্রের খবর, গত ১৩ মে নাকি শচিনের জন্মদিন ছিল। আর তার পর দিন দুয়েকের মাথাতেই চিরতরে চলে গেলেন শচিন। শোকপ্রকাশ করেছেন চেতন হংসরাজ, রাকেশ পল, বিনীতা রায়না-সহ অনেক টেলিতারকারাই।

প্রসঙ্গত, একতা কাপুরের ‘কাহানি ঘর ঘর কি’ ধারাবাহিক দিয়েই টেলিজগতে খ্যাতি পেয়েছিলেন শচিন। পরে অবশ্য বেশ কয়েকটা সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে। কিন্তু বছর খানেক আগে অভিনয় ছেড়ে ফটোগ্রাফিতে মন দেন।

[আরও পড়ুন: ‘করোনা আক্রান্ত মেয়েকেও দেখতে পাইনি’, আক্ষেপ জনপ্রিয় হলিউড অভিনেতা ম্যাট ডেমনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে