২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দেশজুড়ে মুক্তি পেল ‘পাঠান’, তার আগেই অনলাইনে ফাঁস শাহরুখের কামব্যাক ছবি!

Published by: Suparna Majumder |    Posted: January 25, 2023 8:59 am|    Updated: January 25, 2023 3:55 pm

Report: Day Before Release Shah Rukh Khan's Pathaan Leaked Online! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যার ভয় ছিল তাই-ই হল। শত নিরাপত্তা সত্ত্বেও মুক্তির আগে অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’ (Pathaan)। এমন খবরই শোনা যাচ্ছে। দাবি করা হচ্ছে, দু’টি ওয়েবসাইটে ছবির পাইরেটেড ভার্সান পাওয়া যাচ্ছে।

Pathaan 1

২০১৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ, ক্যাটরিনা, অনুষ্কা অভিনীত ‘জিরো’। ছবির ব্যর্থতার পর বড়পর্দা থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শাহরুখ। এতেই অনুরাগীদের মন ভেঙে গিয়েছিল। বলিউড বাদশার সিনেমার সেটে ফেরার অপেক্ষায় দিন গুনছিলেন তাঁরা। সেই অপেক্ষার অবসান হয় ‘পাঠান’-এর ঘোষণায়। ছবির মুক্তির দিন ধার্য হতেই শাহরুখ-ভক্তদের উন্মাদনা শুরু হয়ে যায়। অবশ্য ‘পাঠান’ নিয়ে বিতর্ক কম হয়নি।

[আরও পড়ুন: ‘পাঠানে’র প্রশংসায় মুখর অজয় দেবগণ, ‘তোমরাই স্তম্ভ’, ধন্যবাদ শাহরুখের]

ছবির ‘বেশরম গান’ নিয়ে আপত্তি তোলা হয়েছিল। নায়িকা দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়েও তীব্র কটাক্ষ করা হয়েছে। ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ। ছবিটি গুজরাটে রিলিজ করতে দেওয়া হবে না বলে হুমকি দেয় বজরং দল। ছবির প্রর্দশন আটকাতে গুয়াহাটির একটি সিনেমা হলে চড়াও হয় কট্টরপন্থী এই দলের সদস্যরা। বিহারে আবার ‘পাঠান’-এর পোস্টার জ্বালিয়ে দেওয়া হয়েছে। কিন্তু শাহরুখ অনুরাগীদের উন্মাদনার কাছে যেন বিতর্কের সমস্ত রং ফিকে। প্রায় পাঁচ লক্ষেরও বেশি অগ্রিম টিকিট বুক হয়ে গিয়ে গিয়েছে ছবির। সকাল ছ’টা থেকেই সিনেমা হলে ভিড় করতে শুরু করে দিয়েছেন শাহরুখভক্তরা। দেশজুড়ে যেন ‘পাঠান’ উৎসব চলছে। আগামী তিনদিন টিকিটের আকাল থাকবে বলেই মনে করা হচ্ছে।

Pathaan-Song

এত কিছুর মধ্যেও পাইরেসি নিয়ে সাবধান করেছিলেন শাহরুখ। টুইট করে সিনেমাভক্তদের পাইরেসির বিরুদ্ধে লড়াই করার আরজি জানিয়েছিলেন। কিন্তু তা হল না বলেই খবর। শোনা যাচ্ছে, ‘ফিল্মজিল্লা’ (Filmyzilla) এবং ‘ফিল্মিব়্যাপ’ (Filmy4wap) নামের দু’টি সাইটে পাওয়া যাচ্ছে ‘পাঠান’ সিনেমার পাইরেটেট ভার্সান। দু’টি সাইটেই ‘ক্যমরিপ’ ও ‘প্রি ডিভিডি রিপ’ ভার্সান পাওয়া যাচ্ছে বলেই দাবি করা হচ্ছে।

[আরও পড়ুন: ধুন্ধুমার অ্যাকশন, ‘পাঠান’ ঝড়ের মাঝেই ‘ভোলা’র দ্বিতীয় টিজারে চমকে দিলেন অজয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে