Advertisement
Advertisement
Ravi Kishan

‘আমার সন্তানের বাবা রবি কিষেণ’, বিস্ফোরক লখনউয়ের মহিলা

২৮ বছর আগে দ্বিতীয় বিয়ে করেছিলেন ভোজপুরী সুপারস্টার?

Reports of Lucknow woman who claims Ravi Kishan is my daughter's father
Published by: Suparna Majumder
  • Posted:April 17, 2024 9:30 am
  • Updated:April 17, 2024 4:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লাপাতা লেডিজ’-এর দীপকের বউ খোঁজার দায়িত্ব ছিল দারোগা শ্যাম মনোহরের উপর। সে এক সিনেমার গল্প। আর বাস্তবে গল্প আরেক। “আমার সন্তানের বাবা রবি কিষেণ (Ravi Kishan)”, এমনই বিস্ফোরক দাবি করে বসেছেন লখনউয়ের এক মহিলা। তাতেই শোরগোল।

Ravi Kishan

Advertisement

 

Advertisement

ভোজপুরী সুপারস্টার রবি কিষেণ। বলিউডেও তাঁর বেশ কদর রয়েছে। রিয়ালিটি শো ‘বিগ বস’-এর প্রতিযোগী হওয়ার পাশাপাশি একাধিক হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। সলমন খান, অক্ষয় কুমার, জন আব্রাহামদের সঙ্গে শেয়ার করেছেন স্ক্রিন। উত্তরপ্রদেশের গোরখপুর কেন্দ্র থেকে ভোটে লড়েছিলেন রবি। তাতে জিতেই হয়েছেন সাংসদ (BJP MP)। ১৯৯৩ সালে প্রীতি শুক্লাকে বিয়ে করেছিলেন রবি। চার সন্তান রয়েছে তাঁদের। তিন মেয়ে ও এক ছেলে।

[আরও পড়ুন: দ্বিতীয় বিশ্বযুদ্ধে ঘুম ছুটিয়েছিলেন শত্রুপক্ষের, ১০৩ বছরে প্রয়াত বায়ুসেনার প্রাক্তন কম্যান্ডার ]

সংবাদমাধ্যম সূত্রে খবর, অপর্ণা ঠাকুর নামের এক মহিলা দাবি করেছেন রবি কিষেণ তাঁর সন্তানের বাবা। আঠাশ বছর আগে মুম্বইয়ের মালাডে নাকি তাঁদের বিয়ে হয়েছিল। তার পর কন্যা সন্তানের জন্ম হয়। মহিলা জানান, তিনি কোনওদিন রবি কিষেণের ক্ষতি চাননি তাই পুলিশের কাছে যাননি। কিন্তু রবি মেয়ের পরিচয় দিতে রাজি নন। তাই মেয়ের অধিকার পেতে আদালতের দ্বারস্থ হতে পারেন বলেই জানান তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ravi Kishan (@ravikishann)

অপর্ণার দাবি, তাঁর মেয়েকে যেন ভোজপুরী সুপারস্টার দত্তক নিয়ে নেন এবং সে যেন সমস্ত অধিকার পায়। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছেও বিচারের আর্জি জানিয়েছেন তিনি। শোনা যায়, এ বিষয়ে প্রতিক্রিয়ার জন্য সংবাদমাধ্যমের পক্ষ থেকে রবি কিষেণের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু তারকা রাজনীতিবিদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। রবি কিষেণের জনসংযোগ আধিকারিক জানান তিনি শহরের বাইরে রয়েছেন। আর যদি এ বিষয়ে কিছু জানানোর প্রয়োজন বোধ করেন তবেই জানাবেন।

[আরও পড়ুন: ভারী বৃষ্টিতে বিধ্বস্ত মরুশহর দুবাই, জলমগ্ন পথঘাট, বিমানবন্দর! ওমানে মৃত ১৮]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ