Advertisement
Advertisement
Sandhya Roy

আচমকাই বুকে অস্বস্তি, হাসপাতালে সন্ধ্যা রায়!

কেমন আছেন অভিনেত্রী? উদ্বিগ্ন অনুরাগীরা।

Reports: Veteran Actress Sandhya Roy hospitalized
Published by: Suparna Majumder
  • Posted:June 17, 2024 1:54 pm
  • Updated:June 17, 2024 2:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকাই বুকে অস্বস্তি বোধ করায় হাসপাতালে ভর্তি করা হয়েছে সন্ধ্যা রায়কে (Sandhya Roy)। এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে এই খবর। শোনা যাচ্ছে, এখন কথা বলার মতো অবস্থায় নেই বর্ষীয়ান অভিনেত্রীর। শহরের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। অভিনেত্রীকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

Sandhya-Roy

Advertisement

সংবাদমাধ্যমকে সন্ধ্যা রায়ের সহকারী জানান, হঠাৎই বুকে অস্বস্তি বোধ করেন অভিনেত্রী। খবর পেয়েই সহকারী পৌঁছে যান তাঁর কাছে। অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যান তিনি। ঠিক কী হয়েছে প্রবীণ তারকার, সেই সম্পর্কে এখনও পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানাননি চিকিৎসকরা। তবে তাঁর শারীরিক অবস্থার কথা মাথায় রেখে সমস্ত রকমের ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে খবর। আপাতত কয়েকটা দিন হাসপাতালে থাকতে হবে অভিনেত্রীকে। এমনটাই খবর হাসপাতাল সূত্রে।

Advertisement

[আরও পড়ুন: শিয়ালদহমুখী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে মালগাড়ির ধাক্কা, বেলাইন ২টি কামরা, উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী ]

নবদ্বীপে জন্ম সন্ধ্যা রায়ের। অভিনেত্রীর জন্মের কিছুদিন পর বাংলাদেশ চলে গিয়েছিল তাঁর পরিবার। পরে ১৯৫৭ সালে ভারতে ফেরেন সন্ধ্যা রায়। সিনেমার জগতে তাঁর প্রবেশ ছয়ের দশকে। ‘মায়া মৃগ’, ‘পলাতক’, ‘গণদেবতা’, ‘বাঘিনী’, ‘অশনী সংকেত’, ‘দাদার কীর্তি’, ‘ভ্রান্তিবিলাস’, ‘শ্রীমান পৃথ্বীরাজ’, ‘ঠগিনী’, ‘রাহগির’, ‘নবাব’, ‘সত্য মিথ্যা’ ‘বাবা তারকনাথ’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন। 

Sandhya-Roy-1

আটের দশকের মাঝামাঝি সময়ে প্রথমসারির অভিনেত্রী হিসেবে অত্যন্ত জনপ্রিয় ছিলেন সন্ধ্যা রায়। তরুণ মজুমদার পরিচালিত ‘গণদেবতা’ সিনেমায় অভিনয় করার জন্য পেয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। BFJA এবং কালাকার অ্যাওয়ার্ডও পেয়েছেন। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন সন্ধ্যা রায়। ভোটে জিতে মেদিনীপুরের সাংসদ হন তিনি। তবে এখন ৭৯ বছরের অভিনেত্রীর বেশিরভাগ সময় বাড়িতেই কাটে। প্রবীণ তারকার অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা।  তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন, এই কামনা করছেন তাঁরা। 

[আরও পড়ুন: পুরীর সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! পায়ে আঘাত, কী বললেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ