১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘৫ মাস হয়ে গেল, এবার তো রিপোর্ট দিন’, সুশান্তের মৃত্যু নিয়ে সিবিআইকে চাপ মহারাষ্ট্রের মন্ত্রীর

Published by: Biswadip Dey |    Posted: December 27, 2020 3:02 pm|    Updated: December 27, 2020 3:02 pm

‘Request CBI to share findings in Sushant Singh Rajput case’, says Maharashtra minister | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে পাঁচ মাস হয়ে গেল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তভার হাতে পেয়েছে CBI। এখনও তারা নিশ্চিত করে বলতে পারল না, সুশান্তের মৃত্যুর কারণ কী। তিনি আত্মহত্যাই করেছিলেন নাকি তাঁকে খুন করা হয়েছিল। প্রয়াত বলিউড তারকার মৃত্যু সম্পর্কে এবার মুখ খুলুক কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। রবিবার এমনই আরজি জানালেন মহারাষ্ট্রের (Maharashtra) স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ (Anil Deshmukh)।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় সুশান্তের মৃতদেহ পাওয়া যায় তাঁরই ফ্ল্যাটে। এরপর থেকেই দানা বেঁধেছে বিতর্ক। মুম্বই পুলিশ প্রাথমিক ভাবে আত্মহত্যার কথা বললেও পরে ক্রমশ ঘনীভূত হয়েছে রহস্য। আজও তার পুরোপুরি সমাধান হয়নি। ফের সেই প্রসঙ্গই উঠে এল অনিলের মন্তব্যে। তাঁর কথায়, ‘‘পাঁচ মাস হয়ে গিয়েছে সিবিআই তদন্ত করছে বিষয়টি নিয়ে। কিন্তু আজও জানাতে পারল না সুশান্ত সিং রাজপুতের মৃত্যু খুন না আত্মহত্যা। অনুরোধ, এবার তাড়াতাড়ি তদন্তের ফল প্রকাশ করুক সিবিআই।’’

[আরও পড়ুন: ফুসফুসে সংক্রমণ, গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভরতি সংগীতশিল্পী নির্মলা মিশ্র

যদিও সুশান্তের মৃত্যুতে আত্মহত্যার তত্ত্বই এখনও পর্যন্ত জোরালো। তাঁর অটোপ্সির রিপোর্ট খতিয়ে দেখে এইমসের ফরেনসিক বিশেষজ্ঞরা সিবিআইকে তেমনই রিপোর্ট জমা দিয়েছেন বলে জল্পনা। দাবি, ওই বিশেষজ্ঞরা খুনের সপক্ষে কোনও প্রমাণ পাননি। কিন্তু সেই রিপোর্ট জমা দেওয়ার পরও সিবিআই তাদের তরফে কোনও ঘোষণা করেনি। অপেক্ষা ক্রমশ দীর্ঘ হয়েছে তাঁর অনুরাগীদের।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। তাঁর পরিবারের তরফে খুনের অভিযোগ আনার পরে শুরু হয় ‘জাস্টিস ফর সুশান্ত’ আন্দোলন। তদন্তে উঠে আসে বলিউডের মাদক যোগের প্রসঙ্গও। এককথায়, তোলপাড় পড়ে যায় বিনোদন জগতে। বর্তমানে একই সঙ্গে তিন রকমের তদন্ত চলছে। সিবিআই তদন্ত করছে সুশান্তের মৃত্যু নিয়ে। পাশাপাশি অর্থ তছরূপ সংক্রান্ত তদন্ত করছে ইডি। এদিকে মাদক যোগ নিয়ে তদন্ত করছে এনসিবি।

[আরও পড়ুন: নিজের নামে তৈরি ফাস্ট ফুডের দোকানে সারপ্রাইজ ভিজিট সোনুর, তারপর…! ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে