BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফুসফুসে সংক্রমণ, গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভরতি সংগীতশিল্পী নির্মলা মিশ্র

Published by: Sayani Sen |    Posted: December 27, 2020 8:52 am|    Updated: December 27, 2020 10:42 am

An Images

অভিরূপ দাস: গুরুতর অসুস্থ সংগীতশিল্পী নির্মলা মিশ্র (Nirmala Mishra)। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর ফুসফুসে সংক্রমণ রয়েছে। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। সূত্রের খবর, রবিবার গায়িকার কোভিড টেস্ট করা হতে পারে। 

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন এই বর্ষীয়ান সংগীতশিল্পী। শনিবার বিকেলে বেশিমাত্রায় অসুস্থ হয়ে পড়েন তিনি। জানা গিয়েছে, রক্তচাপ (Blood Pressure) অত্যন্ত কমে গিয়েছিল তাঁর। বিশেষ ঝুঁকি না নিয়ে তখনই তাঁকে হাসপাতালে ভরতির পরামর্শ দেন চিকিৎসকরা। সেই মতো তাঁকে দক্ষিণ কলকাতার (South Kolkata) একটি বেসরকারি হাসপাতালে ভরতিও করা হয়। সূত্রের খবর, তাঁর মূত্রনালিতেও সংক্রমণ ধরা পড়েছে। রবিবার গায়িকার কোভিড টেস্ট (Covid Test) করা হতে পারে বলেও জানা গিয়েছে। এর আগে চলতি বছরের জুলাই মাসে নিউমোনিয়া নিয়ে হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। তারও আগে ২০১৮ সালের ডিসেম্বরে অত্যন্ত অসুস্থ অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছিল প্রবাদপ্রতিম সংগীতশিল্পীকে। হাসপাতালে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন ফিরহাদ হাকিম। দেন পাশে থাকার আশ্বাস। বেশ কিছুদিন হাসপাতালে ভরতি থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেও যান শিল্পী। 

[আরও পড়ুন: নিজের নামে তৈরি ফাস্ট ফুডের দোকানে সারপ্রাইজ ভিজিট সোনুর, তারপর…! ভিডিও ভাইরাল]

 ছয় ও সাতের দশকে বাংলা সংগীত জগতের অন্যতম শিল্পী নির্মলা মিশ্র৷ ‘শ্রী লোকনাথ’ সিনেমায় প্রথম গান করেন তিনি৷ এরপর স্ত্রী, অভিনেত্রী, অনুতাপ-এর মতো বহু জনপ্রিয় বাংলা সিনেমায় গান গেয়েছেন৷ ‘এমন একটি ঝিনুক খুঁজে পেলাম না’, ‘ও তোতা পাখিরে’-র মতো জনপ্রিয় বাংলা গানের শিল্পী তিনি। মান্না দে, সন্ধ্যা মুখোপাধ্যায়, মানবেন্দ্র মুখোপাধ্যায়, প্রতিমা বন্দ্যোপাধ্যায়, শিপ্রা বসুর যুগে একাধিক কালজয়ী গান গেয়েছেন নির্মলা মিশ্র। নতুন করে তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন বাংলার শিল্পীমহল, অনুরাগীরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন সকলেই। 

[আরও পড়ুন: চেনাই দায়! ভোলবদলে অন্য লুকে অভিনেতা রাজদীপ, ফাঁস করলেন ‘গোপন’ কারণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement