BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কান্নায় ভেঙে পড়লেন লাগাতার অভিযোগে জর্জরিত রিয়া চক্রবর্তী, দিলেন ভিডিও বার্তা

Published by: Sulaya Singha |    Posted: July 31, 2020 8:22 pm|    Updated: July 31, 2020 8:34 pm

Rhea Chakraborty breaks down in new video: truth shall prevail

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন পুরো বিষয়টা শক্ত হাতেই সামলাচ্ছিলেন। সুশান্তের আকস্মিক মৃত্যু থেকে পুলিশের জেরা- সব ক্ষেত্রেই দৃঢ় মনের পরিচয় দিয়েছেন রিয়া চক্রবর্তী। কিন্তু এবার তিনি ভেঙে পড়লেন। একাধিক অভিযোগে জর্জরিত অভিনেত্রী নতুন ভিডিও বার্তায় চোখের জল ধরে রাখতে পারলেন না।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অকাল মৃত্যুর জন্য বান্ধবী রিয়াকেই কাঠগড়ায় তুলেছে অভিনেতার পরিবার। অভিযোগ, রিয়ার জন্যই অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন সুশান্ত। তাঁকে রীতিমতো ভয় দেখানো হত। তাঁর উপর কালা জাদুও করেছেন অভিনেত্রী। এমনকী সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিপুল পরিমাণ টাকাও নিজের দখলে করেছেন। এমনই একাধিক অভিযোগে জর্জরিত রিয়া (Rhea Chakraborty) এবার আর নিজেকে শক্ত করে ধরে রাখতে পারলেন না। তাঁর পরিবারের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানেই বার্তা দিতে গিয়ে কেঁদে ফেললেন প্রয়াত সুশান্তের গার্লফ্রেন্ড। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের পর এই প্রথম নিজে থেকে কোনও ভিডিও বার্তা দিলেন রিয়া।

[আরও পড়ুন: ‘আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে জানবেন ওটা আত্মহত্যা নয়’, ফের বিস্ফোরক কঙ্গনা]

ভিডিওতে রিয়া জানান, দেশের বিচার ব্যবস্থার প্রতি তাঁর সম্পূর্ণ আস্থা রয়েছে। সত্যিটা সামনে আসবেই। অভিনেত্রীর কথায়, “আমার ঈশ্বর এবং বিচার ব্যবস্থার উপর পূর্ণ আস্থা আছে। আমার নামে বৈদ্যুতিন সংবাদমাধ্যমে নানা কুকথা বলা হচ্ছে। কিন্তু আমার বিশ্বাস, আমি সুবিচার পাবই। আইনজীবীর পরামর্শ মতো আমি কোনও বিষয়ে কোনও মন্তব্য করব না। সত্যমেব জয়তে। সত্যের জয় হবেই।”

উল্লেখ্য, এই ভিডিওটির আগে রিয়ার একটি পুরনো ভিডিও হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যেখানে তাঁকে বলতে শোনা যায়, তাঁর বয়ফ্রেন্ড নিজেকে বড় গুণ্ডা মনে করে। কিন্তু আসলে তিনিই তাঁর বয়ফ্রেন্ডের রাশ নিজের হাতে রাখেন। “ও জানে না যে, আসল ডন আমি। নিজের হাত নোংরা না করে অন্যদের দিয়ে কাজ করিয়ে নিই। যেমন, আমি ওকে কোনও নির্মাতার কাছে গিয়ে হফতা জমা করার জন্য বলতে পারি।” এমনকী এসব রেকর্ড করতেও এক সময় বারণ করেন তিনি। ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ায় টিম রিয়ার তরফে সাফাইও দেওয়া হয়েছে। বলা হয়, একটি দৃশ্যের অভিনয় করছিলেন তিনি। যদিও এরপরও এ নিয়ে জলঘোলা বন্ধ হয়নি।

এদিকে, মুম্বই পুলিশকেই সুশান্ত মৃত্যু তদন্তের ভার দেওয়া নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন রিয়া। ৫ আগস্ট সেই মামলার শুনানি।

[আরও পড়ুন: সুশান্তের অ্যাকাউন্ট থেকে আর্থিক কারচুপির অভিযোগ দায়ের ইডি’র, ফের উঠল CBI তদন্তের দাবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement