BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

বম্বে হাই কোর্টে ফের ধাক্কা, সুশান্ত মামলায় মঙ্গলবারও জামিন পেলেন না রিয়া চক্রবর্তী

Published by: Suparna Majumder |    Posted: September 29, 2020 7:14 pm|    Updated: October 1, 2020 12:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কমঙ্গলবারও জামিন পেলেন না রিয়া চক্রবর্তী। তাঁর জামিনের শুনানি ‘রিজার্ভ’ রাখল বম্বে হাই কোর্ট। অর্থাৎ আপাতত জেলেই থাকতে হবে রিয়াকে। 

টানা তিনদিনের জিজ্ঞাসাবাদের পর ৮ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তার আগেই রিয়ার ভাই সৌভিক (Showik Chakraborty), সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা (Samuel Miranda) এবং কর্মচারী দীপেশ সাওয়ান্তকে (Dipesh Sawant) গ্রেপ্তার করা হয়েছিল। গ্রেপ্তারির পর এতদিন বাইকুল্লা জেলেই ছিলেন রিয়া। কিছুদিন পর রিয়ার হয়ে বম্বে হাই কোর্টে জামিনে আবেদন জানান আইনজীবী সতীশ মানেশিন্ডে (Satish Maneshinde)।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় প্রমাণ ছাড়া সলমন-আরবাজদের নাম জড়ালেই কড়া শাস্তি, নির্দেশ আদালতের]

মঙ্গলবার রিয়ার জামিনের শুনানি শুরু হওয়ার আগেই তার বিরোধিতা করে এফিডেবিট জমা দিয়েছিল NCB। তাতে রিয়াকে হাই সোসাইটির ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য হিসেবে ব্যাখ্যা করা হয়। বৈদ্যুতিন প্রমাণাদিও জমা দেওয়া হয়। অভিযোগ করা হয় সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মাদকাসক্ত জেনেও তাঁকে মাদক সরবরাহ করতেন রিয়া এবং মাদক মজুতও রাখতেন তিনি। শোনা গিয়েছে এদিন আদালতে রিয়ার পক্ষ নিয়ে সতীশ মানেশিন্ডে জানান, রিয়া সুশান্তের সঙ্গে থাকতে শুরু করার আগে থেকেই সুশান্তের মানসিক সমস্যা ছিল। সতীশ নাকি দাবি করেন, রিয়া সুশান্তের জীবনে আসার আগে থেকেই তিনি মাদন সেবন করতে। নিজের বক্তব্যের সপক্ষে নাকি সারা আলি খান (Sara Ali Khan) এবং শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) জিজ্ঞাসাবাদের তথ্যও তুলে ধরেন। সতীশ নাকি দাবি করেন, সুশান্ত বেঁচে থাকলে মাদক আইনে তাঁর শাস্তি হত। এভাবেই রিয়ার জামিনের পক্ষে একাধিক তথ্য তুলে ধরেন তাঁর আইনজীবী। তাতে কোনও লাভ মঙ্গলবার হল না। রিয়াকে জেলে রাখার পক্ষেই মত দিল বম্বে হাই কোর্ট।  এদিন সৌভিক, স্যামুয়েল এবং দীপেশের জামিনের প্রসঙ্গও তোলা হয় বলে খবর। 

[আরও পড়ুন: দুর্গা সেজে খুনের হুমকি পাচ্ছেন নুসরত, অতিরিক্ত নিরাপত্তা চেয়ে কেন্দ্রের দ্বারস্থ অভিনেত্রী-সাংসদ]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement