২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

দুর্গা সেজে খুনের হুমকি পাচ্ছেন নুসরত, অতিরিক্ত নিরাপত্তা চেয়ে কেন্দ্রের দ্বারস্থ অভিনেত্রী-সাংসদ

Published by: Sulaya Singha |    Posted: September 29, 2020 4:52 pm|    Updated: September 29, 2020 6:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি ভিডিও শেয়ার করে অনুরাগীদের মহালয়ার শুভেচ্ছা জানিয়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। যে ভিডিওতে মাতৃপক্ষের সূচনায় দেবী দুর্গার বেশে ধরা দিয়েছিলেন তিনি। কিন্তু শুভেচ্ছা তো দূর, পালটা নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখেই পড়তে হয় তাঁকে। এমনকী খুনের হুমকিও পাচ্ছেন নুসরত। তাই নিজের শুটিংয়ের সময় অতিরিক্ত নিরাপত্তার আরজি জানিয়েছেন তিনি।

কখনও মাতৃসুলভ চাহনি, আবার কখনও দুষ্টের দমনে হাতে ত্রিশূল নিয়ে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যা দেখে এক নেটজনতার মন্তব্য, “মা দুর্গার তো কখনও এরকম লাস্যময়ী রূপ দেখিনি..! ভিডিও পোস্ট করার আগে কি আপনি ঠিক করে দেখেননি?” আবার “বিজ্ঞাপনী প্রচার তো করছেন না.. সত্যিই আপনাকে দেখে নাচ ভুলে যাব মনে হচ্ছে।” এহেন মন্তব্যও করেছেন অনেকে। নুসরত কেন ইংরেজিতে ‘শুভ মহালয়া’ লিখেছেন, সেই প্রশ্ন তুলেও কটাক্ষ করেছিলেন। তবে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা নতুন কিছু নয়। এধরনের আক্রমণে একপ্রকার অভ্যস্তই হয়ে পড়েছেন তারকারা। কিন্তু দুর্গা রূপে ধরা দেওয়ায় শুধু কটাক্ষেই বিষয়টি আটকে থাকে না।

[আরও পড়ুন: হাই সোসাইটি ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য রিয়া! জামিনের বিরোধিতায় যুক্তি এনসিবির]

মুসলিম হয়ে মা দুর্গা সাজায় একদল কট্টরপন্থী তাঁকে খুনের হুমকিও দিতে শুরু করে বলে জানান নুসরত। তারা কমেন্ট বক্সে লেখে, “তোমার মৃত্যুর সময় ঘনিয়ে এসেছে। আল্লাকে ভয় করো। নিজের শরীর ঢেকে রাখতে পারো না? ছিঃ ছিঃ।” এরপরই তাই লন্ডনে শুটিং করতে গিয়ে খানিকটা চিন্তাতেই তিনি।

ইতিমধ্যেই রাজ্য এবং কেন্দ্রের কাছে অতিরিক্ত নিরাপত্তার বন্দোবস্ত করার অনুরোধ করেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। বিদেশমন্ত্রককেও গোটা বিষয়টি জানিয়েছেন তিনি। বিদেশে যাতে শুটিং করতে গিয়ে কোনও সমস্যায় না পড়তে হয়, সেই কারণেই আরজি জানান নুসরত। শোনা যাচ্ছে, তাঁর অনুরোধের ভিত্তিতে লন্ডনের ভারতীয় দূতাবাসের সঙ্গে কথা বলছে নয়াদিল্লি। তাই অভিনেত্রীর চিন্তার কোনও কারণ নেই। যদিও এখনও পর্যন্ত এ নিয়ে কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি নুসরত।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় প্রমাণ ছাড়া সলমন-আরবাজদের নাম জড়ালেই কড়া শাস্তি, নির্দেশ আদালতের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement