২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ধীরে ধীরে জীবনের ছন্দে ফিরছেন সুশান্তের বান্ধবী রিয়া, সামনে এল নতুন ছবি

Published by: Monishankar Choudhury |    Posted: February 5, 2021 9:42 pm|    Updated: February 5, 2021 9:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তাঁকে নিয়ে কম টানাপোড়েন হয়নি। এক মাস জেলবন্দি জীবন কাটিয়ে আপাতত তিনি জামিনে বাইরে। বিভীষিকাময় সময় কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছেন সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। সম্প্রতি ‘জলেবি’ খ্যাত অভিনেত্রী রিয়াকে ওয়ার্কআউটের পোশাক পরে জিম থেকে বেরিয়ে আসতে দেখা যায়। সেখানে পাপারাৎজিদের ক্যামেরায় ফ্রেমবন্দি হন তিনি। যে ছবি ভাইরাল নেটদুনিয়ায়। সেখানে এক সাংবাদিক তাঁকে প্রশ্ন করেন, কেমন আছেন? তাঁর উত্তরে রিয়া বলেন, তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

[ আরও পড়ুন:পাকিস্তান প্রেমী রিহানা! কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করতেই ভাইরাল ছবি]

এরপরেই নিজের গাড়িতে উঠে বসেন অভিনেত্রী। গত সপ্তাহে, একই জিম থেকে রিয়ার সঙ্গে বেরিয়ে আসতে দেখা গিয়েছিল ভাই সৌভিক চক্রবর্তীকেও। ক্যামেরার সামনে থাম্বস আপ পোজও দেন সৌভিক। কিন্তু সেবার সাংবাদিকদের এড়িয়ে সোজা গাড়িতে উঠে বসেছিলেন অভিনেত্রী রিয়া। এবার তার ব্যতিক্রম। দুঃসময় পেরিয়ে ভাল থাকার চেষ্টার কথা জানালেন রিয়া। গত বছরই ‘কাই পো চে’ খ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে উঠে আসে মাদক যোগের বিষয়। নাম জড়ায় প্রেমিকা রিয়া চক্রবর্তী, ভাই শৌভিক চক্রবর্তী-সহ বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীর। পাটনা পুলিশ স্টেশনে সুশান্তের বাবা ও দিদির দায়ের করা অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বারবার জি়জ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করেন রিয়া ও সৌভিককে।

২৮দিন বাইকুল্লা জেলে থাকার পর বর্তমানে বম্বে হাই কোর্টের নির্দেশে জামিনে মুক্তি পেয়েছেন অভিনেত্রী। ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ছিঁছোড়ে অভিনেতার দেহ। তদন্তে উঠে আসে মাদক যোগ কাণ্ড। বলিউডে মাদক যোগে এনসিবির জেরার মুখে পড়েন দীপিকা পাডুকোন, রাকুলপ্রীত সিং, সারা আলি খান। গ্রেপ্তার হন কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। পরে তাঁরা জামিন পান।

[ আরও পড়ুন: ‘মেয়েরা মসনদে বসলে মানতে পারে না পুরুষরা’, মায়ানমারের সেনা অভ্যুত্থান নিয়েও টুইট কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement