২ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

৮ ঘণ্টা ম্যারাথন জেরার পরও সন্তুষ্ট নয় CBI, ফের তলব রিয়ার মা-বাবা ও সিদ্ধার্থ পিঠানিকে

Published by: Sandipta Bhanja |    Posted: September 2, 2020 2:31 pm|    Updated: September 2, 2020 2:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পরও রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) মা-বাবার বয়ানে সন্তুষ্ট নন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। বুধবার ফের ডিআরডিও গেস্ট হাউজে তলব করা হল অভিনেত্রীর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও মা সন্ধ্যা চক্রবর্তীকে। সুশান্ত (Sushant Singh Rajput) মৃত্যুরহস্যের কিনারা করতে শুক্রবার থেকে লাগাতার রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে সিবিআই দপ্তরে জেরা করা হয়েছে। মঙ্গলবার অবশ্য অভিনেত্রীকে তলব করা হয়নি। তবে এদিন তাঁর ভাই এবং মা-বাবা তিনজনকেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকদের প্রশ্নের মুখে পড়তে হয়। সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়ে আজ ফের কড়া প্রশ্নের মুখে পড়তে হতে পারে তাঁর বাবা-মাকে।

বুধবার সকাল ১১টা নাগাদ ডিআরডিও গেস্ট হাউজে প্রবেশ করতে দেখা যায় ইন্দ্রজিৎ চক্রবর্তীকে। এরপরই সিবিআইয়ের তরফে বুধবার হঠাৎ প্রয়াত অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে তলব করা হয়। সূত্রের খবর, বুধবার জেরার মুখে সিদ্ধার্থ জানিয়েছেন যে, “প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর পর থেকেই নাকি সুশান্ত আরও অবসাদে ভুগতে থাকেন। এমনকী, দিশার মৃত্যুর দিন অভিনেতা সিদ্ধার্থকে রাতে তাঁর ঘরেই ঘুমতে বলেন এবং সারারাত দিশাকে নিয়ে নানা প্রশ্ন জিজ্ঞেস করেছিলেন।”

অন্যদিকে মিডিয়া ট্রায়াল নিয়ে বেজায় চটে গিয়েছেন রিয়ার আইনজীবী সতীশ মানশিণ্ডে। এক সংবাদমাধ্যম চ্যানেলে তিনি সাফ জানিয়ে দেন যে, “রিয়ার উচিত এবার চুপ করে বসে না থেকে মুখ খোলা। গত ৭০ দিন থেকে অনেক কিছু সহ্য করতে হয়েছে ওঁকে।” পাশাপাশি কঙ্গনা রানাউতকে কটাক্ষ করে আইনজীবীর মন্তব্য, “টিভি চ্যানেলে বসে নিজেদের স্বার্থসিদ্ধির জন্য অনেকেই অনকে কিছু বলছে এখন!” তিনি এও বলেন যে, সুশান্তের মৃত্যু মামলার সঙ্গে আরুশি তলওয়ার কেসের মিল রয়েছে। অন্যদিকে, মাদকচক্র নিয়ে একাধিক অভিযোগ ওঠায় সুশান্তের বাবা কেকে সিংয়ের আইনজীবী স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, আমাদের দায়ের করা এফআইআরের সঙ্গে মাদকচক্রের কোনও যোগ নেই।

[আরও পড়ুন: পিতৃত্বের অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন, ঘোষণা করতেই নেটপাড়ায় মারাত্মক ট্রোলড করণ জোহর]

উল্লেখ্য, গতকাল প্রথমবারের জন্য রিয়ার বাবা-মাকে জেরা করেছে সিবিআই। সূত্রের খবর, মঙ্গলবারও রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী ও ভাই সৌভিককে সকাল ১১টায় ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছতে হয়েছে। এরপরে টানা ৮ ঘণ্টা সিবিআই আধিকারিকদের প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁদের। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যায় প্ররোচনা-সহ তাঁর টাকাপয়সা কারচুপির অভিযোগে রিয়া, সৌভিক ও তাঁর মা-বাবার নামে পাটনায় যে অভিযোগ দায়ের করা হয়েছিল, তার ভিত্তিতেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁদের।

অন্যদিকে, রিয়া চক্রবর্তী যখন গোটা দেশের কাছে এই মুহূর্তে ‘মোস্ট ওয়ান্টেড’! সুশান্ত অনুরাগীদের রোষানলে, ক্রমাগত খুন-ধর্ষণের হুমকি আসছে, এমনকী তাঁর বাড়ির সামনেও উৎপাত বেড়েছে কৌতূহলী জনতাদের, তখন এমতাবস্থায় বন্ধুর পাশে দাঁড়ালেন শিবানি দান্ডেকর (Shibani Dandeker), ফারহান আখতারের প্রেমিকা। তাঁর মন্তব্য, “রিয়াকে ১৫ বছর বয়স থেকে চিনি। ওঁর মতো ভাল, প্রাণখোলা মানুষ খুব কমই আছে। কিন্তু কী অদ্ভূতভাবে ওঁকে সবক্ষেত্রে দায়ী করা হচ্ছে। কদর্য মন্তব্য করা হচ্ছে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

I stand with you and by your side always @rhea_chakraborty 🙏🏽❤️ #justiceforrhea

A post shared by Shibani Dandekar (@shibanidandekar) on

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যু নিয়ে ‘সার্কাস’ চলছে! বিস্ফোরক তাপসী পান্নু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement