BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পিতৃত্বের অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন, ঘোষণা করতেই নেটপাড়ায় মারাত্মক ট্রোলড করণ জোহর

Published by: Sandipta Bhanja |    Posted: September 1, 2020 5:53 pm|    Updated: September 1, 2020 5:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহরকে নেপোটিজমের ‘ঝান্ডাধারী’ বলে বাণ ছুঁড়েছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। অভিনেত্রীর সেই স্তোত্রবাক্য সম্ভবত ভুলতে পারছেন না সুশান্ত অনুরাগীরা। তাই সন্তানদের নিয়ে নতুন বইয়ের কথা ঘোষণা করতেই মারাত্মক ট্রোলের শিকার হতে হয় করণ জোহরকে (Karan Johar)।

সুশান্ত (Sushant Singh Rajput) মৃত্যুর রেশ যেন কিছুতেই পিছু ছাড়তে চাইছে না! এবার নতুন বইয়ের ঘোষণা করেও নেটজনতার কাছে ফের ট্রোলের শিকার হলেন করণ জোহর। অভিনেতার মৃত্যুর পর থেকেই করণকে নিয়ে যেভাবে সমালোচনা শুরু হয়েছিল, উপরন্তু তাঁর দুই দুধের সন্তানদের খুন ও মাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল, এতসব বিতর্কের মাঝে চুপই ছিলেন তিনি। তবে স্বাধীনতা দিবসে সোশ্যাল মিডিয়ায় সেই নিস্তব্ধতা ভাঙেন। তাতেও রেহাই মেলেনি। একের পর এক কদর্য মন্তব্যবাণ ধেয়ে এসেছিল করণ জোহরের দিকে। এবার বাবা হওয়ার অভিজ্ঞতা নিয়ে বই লেখার কথা ঘোষণা করে ফের সুশান্ত অনুরাগীদের রোষানলে পড়লেন করণ।

[আরও পড়ুন: ভারতীয় সংবিধানকে অপমান করে বিপাকে, ড্যামেজ কন্ট্রোল করতে দেশভক্তির পোস্ট কঙ্গনার! ]

দুই যমজ সন্তান যশ আর রুহিকে নিয়ে ‘সিঙ্গল ফাদারহুড’ উপভোগ করছেন করণ। ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছিলেন পরিচালক। সেই থেকেই দুই খুদেকে দেখাশোনা, পরম যত্নে লালন পালন করা… এসব নিয়ে সুখের সংসার করণের। আক সেই অভিজ্ঞতাকে পাথেয় করেই এবার একটি বই লিখতে চলেছেন তিনি। বছর তিনেক আগে ‘আ সুইটেবল বয়’ বইয়ের মাধ্যমেই অবশ্য লেখক হিসেবে আত্মপ্রকাশ ঘটেছিল পরিচালকের। এবার দ্বিতীয় বই লেখার পথে তিনি। নতুন বইয়ের নাম সাধ করে রেখেছেন, ‘দ্য বিগ থটস অফ লিটল লাভ’। মঙ্গলবার বেলা নাগাদ এই নতুন বইয়ের ঘোষণা করতেই নেটদুনিয়ায় ফের ট্রোলড হলেন করণ জোহর।

karan

প্রসঙ্গত, ‘দ্য বিগ থটস অফ লিটল লাভ’ বইটির জন্য বিশেষভাবে অক্ষয়পত্নী তথা অভিনেত্রী টুইংকল খান্নার কাছে কৃতজ্ঞতা স্বীকার করেছেন পরিচালক। যিনি কিনা অভিনেত্রী হওয়ার পাশাপাশি লেখিকা হিসেবেও সমান খ্যাতিলাভ করেছেন। টুইটের সঙ্গে যশ আর রুহিকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেন নতুন বইয়ের জীবন্ত ঝলক। আর সেটা নিয়েই নেটদুনিয়ায় ফের কটাক্ষের শিকার হতে হল তাঁকে। পরিচালককে হাসির খোরাক বানাতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ।

[আরও পড়ুন: ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া! একাধিক সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের রিয়ার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement