BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Rhea Kapoor Wedding: ঘরোয়া অনুষ্ঠানেই বিয়ে সারছেন অনিল কাপুরের কন্যা, পাত্র কে জানেন?

Published by: Suparna Majumder |    Posted: August 14, 2021 10:19 am|    Updated: August 14, 2021 10:19 am

Rhea Kapoor and Karan Boolani to get married at Anil Kapoor's Juhu home | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন বছর বাদে অনিল কাপুরের (Anil Kapoor) বাড়িতে বিয়ের সানাই। বিয়ে করতে চলেছেন সোনম কাপুরের বোন তথা বলিউড প্রযোজক রিয়া কাপুর (Rhea Kapoor)। প্রায় ১৩ বছর ধরে প্রযোজক-পরিচালক করণ বুলানির (Karan Boolani) সঙ্গে সম্পর্কে ছিলেন রিয়া। তাঁর সঙ্গেই শনিবার গাঁটছড়া বাঁধতে চলেছেন বলে খবর।

Rhea Kapoor and Karan Boolani to get married at Anil Kapoor's Juhu home

শুক্রবার থেকে শোনা যাচ্ছিল, বলিউডে কোনও তারকার বাড়িতে বিয়ের অনুষ্ঠান হতে চলেছে। সেই তারকা যে অনিল কাপুর, তা শনিবার সকালে জানা গেল। ২০১৮ সালের ৮ মে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন সোনম কাপুর (Sonam Kapoor)। এবার তাঁর বোন রিয়ার পালা। সোনম অভিনীত ‘আয়েশা’ ছবির মাধ্যমে বলিউডে প্রযোজক হিসেবে নিজের সফর শুরু করেন রিয়া। ‘খুবসুরত’, ‘ভিরে দি ওয়েডিং’-এর মতো সিনেমা তৈরি করেছেন তিনি।

Rhea Kapoor and Karan Boolani to get married at Anil Kapoor's Juhu home

[আরও পড়ুন: মাদক মামলায় জামিন পেলেন না Pori Moni, অভিনেত্রীর ঠাঁই হল কাশিমপুর জেলে]

অন্যদিকে করণ বহুদিন ধরে বিজ্ঞাপন জগতের সঙ্গে যুক্ত। ২২ বছর বয়সেই নাকি ৫০০-র বেশি বিজ্ঞাপন নিজের প্রযোজনায় তৈরি করে ফেলেছিলেন তিনি। ২০১৬ সালের প্রথম দিকে অনিল কাপুর অভিনীত ‘২৪’ সিরিজের ফাইনাল ১২টি এপিসোড পরিচালনা করেছিলেন করণ। রিয়া প্রযোজিত ‘আয়েশা’ ছবির সহকারী পরিচালকও ছিলেন করণ।

Rhea Kapoor and Karan Boolani to get married at Anil Kapoor's Juhu home

জুলাই মাসেই লন্ডন থেকে মুম্বইয়ে ফিরেছিলেন সোনম কাপুর। সেই সময় গুঞ্জন ছড়িয়েছিল, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই নাকি দেশে ফিরেছেন অভিনেত্রী। পরে ঋতুমতী অবস্থায় ছবি পোস্ট করে অভিনেত্রী বুঝিয়ে দেন তিনি অন্তঃসত্ত্বা নন। সেই সময় তাঁর ভারতে ফেরার কারণ বোঝা যায়নি। তবে এখন তা সহজেই অনুধাবন করা যাচ্ছে।

Rhea Kapoor and Karan Boolani to get married at Anil Kapoor's Juhu home

শোনা গিয়েছে, করোনা (Coronavirus) পরিস্থিতির জন্য বিয়েতে খুব বেশি আড়ম্বর থাকবে না। তবে মেয়ের বিয়ের জন্য অনিল কাপুর নিজের জুহুর বাড়ির সাজিয়ে তুলেছেন। দুই থেকে তিনের অনুষ্ঠান হতে পারে বলে জানা গিয়েছে। অতিথি তালিকায় বলিউডের তারকাদেরও দেখা যেতে পারে।

[আরও পড়ুন: নাম বিতর্কের মাঝেই ক্যামেরার সামনে Kareena’র ছোট ছেলে Jeh! নেটদুনিয়ায় তোলপাড়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে